প্রকাশিত : ১ সেপ্টেম্বর, ২০২০ ২৩:৩৪
শেরপুরে আ.লীগ’র যৌথ সমন্বয় সভা

স্বেচ্ছাসেবক লীগ হাইব্রিড নেতা সবুজকে বহিষ্কারসহ গ্রেফতারের দাবি

শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
স্বেচ্ছাসেবক লীগ হাইব্রিড নেতা সবুজকে বহিষ্কারসহ গ্রেফতারের দাবি

বগুড়ার শেরপুরে আওয়ামী লীগ কর্মী আব্দুল হালীম হত্যাকান্ডের মূল হোতা শেরপুর শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজকে দল থেকে বহিষ্কারসহ অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রবিবার (৩০আগষ্ট) বিকেলে উপজেলার গাড়িদহ ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয় সভায় বক্তব্যে এই দাবি জানান নেতা কর্মীরা।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মোজামের সভাপতিত্বে ও সা: সম্পাদক মতিউর রহমান মতির সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাফিজার রহমান টিটু, রেজাউল হক, শামীম পারভেজ, সহযোগী সংগঠনের নেতা ফরিদুল ইসলাম, শাহীন আলম খাজা, তরিকুল ইসলাম, জাহিদুল ইসলাম, আহসান হাবিব রনি প্রমুখ। উক্ত সভায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা অংশগ্রহন করেন। আলোচনা শেষে দলে অনুপ্রবেশকারীদের নানা অপরাধমূলক কর্মকান্ড ঠেকাতে একটি সমন্বয় কমিটি গঠন করা হয়।

সভায় আওয়ামী লীগ কর্মী আব্দুল হালীম খুনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, এই হত্যাকান্ডের মূল নায়ক বর্তমান শেরপুর শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা সবুজ সাবেক ছাত্রদল নেতা ছিলেন। তার বিরুদ্ধে ২০১২/২০১৩/২০১৫ সালের ভাঙচুর, বিস্ফোরকসহ চাাঁদাবাজি ও নাশকতার ৩টি মামলা চলমান আছে। গাড়িদহ ইউনিয়নে বসবাস করে শহর স্বেচ্ছাসেবক লীগে অনুপ্রবেশ করে সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পরেছে।

এতে বর্তমান সরকার ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে এবং একইসঙ্গে দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। তাই এই হাইব্রিডদের চিহ্নিত করে দল থেকে বহিষ্কারের মাধ্যমে দলকে হাইব্রিড মুক্ত করার দাবি জানান বক্তারা।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

 

উপরে