প্রকাশিত : ২ সেপ্টেম্বর, ২০২০ ২১:১১

আপনারা তথ্য দিন, শতভাগ সেবা নিশ্চিতের দায়িত্ব আমাদের- ওসি হুমায়ুন কবির

সঞ্জু রায়:
আপনারা তথ্য দিন, শতভাগ সেবা 
নিশ্চিতের দায়িত্ব আমাদের- ওসি হুমায়ুন কবির

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বলেছেন, বগুড়া সদরকে অপরাধ ও মাদকমুক্ত ঘোষনা করার প্রত্যেয়ে শুধু পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন, জনগণকে শতভাগ সেবা পৌঁছে দেওয়ার দায়িত্ব তাদের। তিনি বলেন, ইতিবাচক ইচ্ছা ও সৎ সাহস থাকলে যেকোন পরিবর্তন আনা সম্ভব আর যদি সেখানে তৃণমূল জনগণের ঐক্যবদ্ধ ভূমিকা থাকে তাহলে সেই পরিবর্তন অবশ্যই আসবে যার লক্ষ্যে জনগণের দোড়গোঁড়ায় সেবা পৌঁছে দিতে বিট পুলিশিং বাংলাদেশ পুলিশের একটি যুগোপযোগী পদক্ষেপ।    

২ নং সাবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ নয়নের সভাপতিত্বে প্রায় দেড় শতাধিক মানুষের অংশগ্রহণে বুধবার বিকেলে বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভা ও স্বাস্থ্যবিধি মেনে ৯ নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন। সভায় সদর ওসি হুমায়ুন কবির আরো বলেন, বাংলাদেশ পুলিশের কর্ণধার আইজিপির নির্দেশনায় এবং বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নেতৃত্বে জনবান্ধব পুলিশিং এর দৃষ্টান্ত হতে চায় বগুড়া সদর থানা পুলিশ। একদিকে অপরাধ নির্মূল এবং অন্যদিকে বাড়ি বাড়ি পুলিশিং সেবা পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় গ্রহণ করেছেন তারা আর সেক্ষেত্রে শুধু তিনি সকলের নিকট আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর থানার ওসি (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) হাসান আলী, বীর মুক্তিযোদ্ধা ও কমিউনিটি পুলিশিং এর সভাপতি জহুরুল ইসলাম মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল্লাহ, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি আব্দুল গণি, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল্লাহ সরকার স্বপন প্রমুখ। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিট ইনচার্জ সদর থানার এস.আই আব্দুল মালেক, সহকারী বিট ইনচার্জ এএসআই আব্দুল্লাহ আল মোস্তফাসহ ইউনিয়নের সকল ইউপি সদস্য, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ। সভা পরবর্তী বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ওসি হুমায়ুন কবির।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে