প্রকাশিত : ২ সেপ্টেম্বর, ২০২০ ২১:৩০

চাঁদার দাবিতে দুবাই প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা নারী কেলেঙ্কারির অভিযোগ তুলে অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশ

জয়পুরহাট ব্যুরো:
চাঁদার দাবিতে দুবাই প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা নারী কেলেঙ্কারির অভিযোগ তুলে অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশ

জয়পুরহাটে চাঁদার দাবিতে দুবাই প্রবাসী রিপন কুমার মহন্ত (৩০) কে প্রাণ নাশের হুমকি ও নারী কেলেঙ্কারি রটিয়ে অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগকারী রিপন কুমার মহন্ত বগুড়া জেলার কাহালু উপজেলার কালাই কুমারপাড়া গ্রামের চিত্তরঞ্জন চন্দ্র মহন্তের ছেলে। বর্তমানে তিনি জয়পুরহাট পৌর এলাকার সাহেবপাড়া মহল্লায় তার আত্মীয়ের বাড়িতে বসবাস করছেন। রিপন কুমার মহন্ত অভিযোগ করে বলেন, জীবিকার প্রয়োজনে আমি দীর্ঘ বারো বছর দুবাইয়ে ছিলাম, অতঃপর দেশে এসে আমার আত্মীয় (মাসীর) বাড়িতে থেকে একটি স্বর্ণের দোকানে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছি।

এমতাবস্থায় বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার সুমুনুজ্জামান সুমন (২৮), মোছাব্বর হোসেন মুসা (৫০), নির্মল চন্দ্র মালী (৫০), পিন্টু চন্দ্র মালী (২১), বিকাশ চন্দ্র মালী (৩০) ও পরিমল চন্দ্র মালী (৩৮) সহ আরো অজ্ঞাত তিন জন ব্যক্তিগত অসৎ উদ্যেশ্য নিয়ে আমার কাছে বিভন্ন সময় চাঁদা দাবি করে আসছিলো। আমি তাদের চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করায় তারা আমার বর্তমান ঠিকানা মাসির বাড়ি সাহেবপাড়াতে এসে আমার বিরুদ্ধে মিথ্যা নারী কেলেঙ্কারি নির্মল চন্দ্র মালীর কুমারি মেয়ে নুপুর মালীর সাথে অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে মোটা অঙ্কের টাকা দাবি করে এবং আমাকে শারিরিক ভাবে লাঞ্চিত করে আমার গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনতাই করে। তিনি আরোও বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল বলে তাদের সাথে বাকবিতন্ডায় না জড়িয়ে জয়পুরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে উপরোক্ত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

যার মামলা নং ২০১ পি/২০২০ (জয়)। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় প্রতিবেশী পূর্ণীমা রানী, তন্ময় অধিকারী, নিখিলচন্দ্র মহন্তসহ বেশ কয়েকজন ভ’ক্তভোগী রিপন চন্দ্র মহন্তের উপর হামলার ঘটনা নিজ চোখে দেখেছেন বলে স্বীকার করেন। জয়পুরহাট জেলা জজ আদালতের পিপি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিজ্ঞ আদালত উক্ত মামলাটি তদন্তের জন্য সিআইডি জয়পুরহাটকে নির্দেশ প্রদান করেছেন।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে