প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২০ ২০:৪১

বগুড়ায় করোনায় আক্রান্ত ৪৭ দুই নারীসহ মৃত্যু ৩

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায় আক্রান্ত
৪৭ দুই নারীসহ মৃত্যু ৩

বগুড়ায় নতুন করে আরও ৪৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ৬ হাজার ৮৪৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও দুইজন নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে জেলা স্বাস্থ্য দপ্তরের ব্রিফিংয়ে এ তথ্য জানান বগুড়া সিভিল সার্জন অফিসের  ডা. ফারজানুল ইসলাম নির্ঝর। নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ২৯ জন, ১২জন নারী এবং বাদবাকি ৬জন শিশু। 

তিনি জানান, বৃহস্পতিবার ৩১৮ নমুনা পরীক্ষার ফলাফলে নতুন করে ৪৭ জন করোনায় আক্রান্ত হন। ৪৭ জনের মধ্যে সদরে ৩৫ জন, শেরপুর ৫ জন, নন্দীগ্রামে ২জন, দুপচাঁচিয়া ২জন, সারিয়াকান্দি, সোনাতলা ও ধুনটে ১জন করে করোনায় আক্রান্ত হয়েছেন। সর্বশেষ ২৪ ঘণ্টায় ৫৩ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে ২ সেপ্টেম্বর পর্যন্ত মোট ৫ হাজার ৮০১ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। 

ডা. ফারজানুল ইসলাম জানান, করোনায় আক্রান্ত হয়ে নতুন করে আরও দুইজন নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ১৬০ জনে দাঁড়িয়েছে। দুই নারীর মধ্যে- ৫০ বছর বয়সী একজনের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে। অপরজন ৩৭ বছর বয়সী ওই নারীর বাড়ি বগুড়ার সোনাতলা উপজেলায়। তারা দুইজনই সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া টিএমএসএস হাসপাতালে ৫৮ বছর বয়সী এক ব্যক্তি মারা গেছেন। তার বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকায়। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে