প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২০ ২২:৫৫

বগুড়ায় ৫ দিনের মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার প্রশিক্ষণের উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ৫ দিনের মাল্টিপারপাস
হেলথ ভলান্টিয়ার প্রশিক্ষণের উদ্বোধন

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার কার্যালয়ে ৫ দিনের মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডাইরেক্টর (সিবিএইসি) ডাঃ সহদেব চন্দ্র রাজবংশী এই প্রশিক্ষণের উদ্বোধন করেন।

স্বাস্থ্য অধিদপ্তরের কমিউনিটি বেইজড হেলথ কেয়ারের (সিবিএইসি) আয়োজনে ও বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার কার্যালয়ের ব্যবস্থাপনায় এই প্রশিক্ষণে মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার (এমএইচভি) গ্রহণ করছে। স্বাস্থ্যসেবা দ্রুত পৌঁছানো, তথ্য আদান প্রদান, স্বাস্থ্য সুরক্ষায় প্রচারনার বিষয়ে এমএইচভিরা কাজ করবে। 

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশুর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ মো: জাকির হোসেন। প্রশিক্ষণের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন ডা: আশিকুর রহমান।

সঞ্চালনায় ছিলেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ ইফতেখার হায়দার খান। প্রশিক্ষণে বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তার কার্যালয়ের অন্যান্য চিকিৎসতগণ উপস্থিত ছিলেন। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে