প্রকাশিত : ৫ সেপ্টেম্বর, ২০২০ ২৩:৩৩

শেরপুরে অচেতন করে অটোরিক্সা ও মোবাইল ফোন লুন্ঠন

শুভ কুন্ডু, শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
শেরপুরে অচেতন করে অটোরিক্সা ও মোবাইল ফোন লুন্ঠন

বগুড়ার শেরপুরে চেতনা নাশক পানীয় দ্রব্য খাইয়ে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। যাত্রী সেজে গত বুধবার (২সেপ্টেম্বর) বিকেলে অজ্ঞাত দুই দুস্কৃতকারী সালফার গজারিয়া নামক স্থানে ঘটনাটি ঘটায়। ঘটনার শিকার অটোরিক্সা চালক উপজেলার খামারকান্দী ইউনিয়নের মাগুড়ার তাঁইর গ্রামের মো: জনাব আলীর ছেলে মো: আরিফুল ইসলাম। এ ঘটনায় ওই দিন রাতে শেরপুর থানায় লিখিত অভিযোগ করেন আরিফুল ইসলাম।

অভিযোগ সুত্রে জানা গেছে, ঘটনার দিন খালি অটোরিক্সা নিয়ে শেরপুর যাবার পথে ফুলবাড়ি দামুয়া নামক এলাকা থেকে অজ্ঞাত দুই ব্যাক্তি যাত্রী হিসেবে অটোরিক্সা থামায়। তাদের কাছে মোটর সাইকেল ছিলো। তারা একজন অটোতে চড়ে প্রথমে কলেজরোড তার পরে সালফা সেখান থেকে গজারিয়া নিয়ে যায়। অটো চালক যেতে অস্বীকার করলে ভাড়া বাড়িয়ে দেয়ার লোভ দেখিয়ে ঘটনাস্থলে নিয়ে যায় অজ্ঞাত অজ্ঞান পার্টির ওই সদস্য।

এর পরে ঘটনাস্থলে হাজির হয় চেতনা নাশক মেশানো স্পিড ও পেপসি নিয়ে দামুয়াতে রেখে যাওয়া মোটরসাইকেল চালক আজ্ঞাত অজ্ঞান পার্টির আরেক সদস্য। এরপর যথারিতি প্রলোভন দেখিয়ে চেতনা নাশক পানীয় খাইয়ে অজ্ঞান পার্টির সদস্যরা তাদের কার্য সম্পন্ন করে চলে যায়। অটোরিক্সার সাথে আরিফুরের কাছে থাকা মোবাইল ফোন (এ্যান্ড্রোয়েড) নিয়ে রাস্তার পাশে অচেতন অবস্থায় ফেলে রেখে যায় অটো চালক আরিফুরকে। এ ঘটনায় সর্বস্ব হারিয়ে গরিব অটো চালক আইনি হস্তক্ষেপ প্রত্যাশা করেছেন।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অজ্ঞাত অজ্ঞান পার্টির এই চক্রকে আটক করার পক্রিয়া চলমান রয়েছে। অতি শিঘ্রই এই চক্রকে ধরে কঠিন শাস্তির ব্যাবস্থা নিশ্চিত করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

 

উপরে