প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২০ ২২:২৬

বগুড়ায় করোনায় কৃষি কর্মকর্তা ও সাবেক অধ্যক্ষের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় করোনায় কৃষি কর্মকর্তা 
ও সাবেক অধ্যক্ষের মৃত্যু

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে শনিবার কৃষি কর্মকর্তা ও সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষের মৃত্যু হয়েছে। দুটি লাশই জীবণুমুক্ত করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।করোনায় আক্রান্ত হয়ে দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে মারা যান জেলার সারিয়াকান্দি ডিগ্রী কলেজের সাবেক ভারপ্রাপ্ত প্রিন্সিপাল কামরুজ্জামান এবং টিএমএসএস হাসপাতালে মারা যান বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ সহকারি কর্মকর্তা মহসীন আলী (৫৪)। 

বগুড়ার সারিয়াকান্দি ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল মনজুর মোর্শেদ জানান, করোনায় আক্রান্ত হয়ে সাবেক ভারপ্রাপ্ত প্রিন্সিপাল কামরুজ্জামান মারা গেছেন। তিনি বগুড়া শহরের সেউজগাড়ী এলাকায় বসবাস করতেন। তিনি স্থায়ীভাবে বসবাস করতেন রাজশাহীর সাগরপাড়ায়। বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ সহকারি কর্মকর্তা মহসীন আলী (৫৪)। ৩১ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে তিনি অসুস্থ হয়ে পড়লে ৩ সেপ্টেম্বর তাকে বগুড়ার টিএমএসএস হাসপাতালে ভর্তি করার পর ১২ সেপ্টেম্বর শনিবার বিকালে তিনি মারা যান। উপ সহকারি কর্মকর্তা (উন্নয়ন) হিসেবে বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কর্মরত ছিলেন।

বগুড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ সহকারি কৃষি কর্মকর্তা মোঃ ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, তার গ্রামের বাড়ি বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের ঘোড়াগ্রাম তার বাড়ি। পরিবার নিয়ে থাকতেন বগুড়া শহরের সাবগ্রামে। বগুড়ার টিএমএসএস হাসপাতাল সুত্রে জানানো হয়েছে, তার লাশ জীবণুমুক্ত করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে