প্রকাশিত : ১৩ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৬

বগুড়ায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক করোনায় আক্রান্ত

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় আওয়ামী লীগের সাংগঠনিক 
সম্পাদক শফিক করোনায় আক্রান্ত

বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার বাসিন্দা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক (৫১) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। একই দিনে তাঁর মা শামসুন নাহারও কোভিড-১৯ এ আক্রান্ত হন। 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকের পিতা বগুড়া করোনেশন ইনস্টিটিউশনের অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন গত ২৬ জুলাই মারা গেলে তনি স্বপরিবারে বগুড়ায় আসেন। এর আগে সাংগঠনিক সম্পাদক শফিকের স্ত্রী মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না এবং মেয়ে সারা মাহিয়াও করোনা পজিটিভ শনাক্ত হন।

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু জানান, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে রয়েছেন। তিনি গত কয়েকদিন ধরে জ¦র ও শরীরে ব্যাথায় ভুগছেন। পরে পরীক্ষায় তিনি করোনায় পজিটিভ হন। বাবার মৃত্যুর পর দোয়া মাহফিলসহ পারিবারিক শোক অনুষ্ঠান ও দলীয় বেশ কিছু অনুষ্ঠান ও কর্মসূচিতে যোগদান করেছিলেন তিনি। এদিকে সাংগঠনিক সম্পাদক শফিক করোনায় আক্রান্ত হওয়ায় তার আশু রোগমুক্তি কামনা করে বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে