প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩৫

বগুড়ায় হত্যা মামলার আসামীর রহস্যজনক মৃত্যু

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় হত্যা মামলার 
আসামীর রহস্যজনক মৃত্যু

বগুড়ায় হত্যা মামলার আসামী আকমল হোসেনের (৩২) রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ তার মৃত্যুর রহস্য জানতে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করে। পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে তাকে অপহরন করে নন্দীগ্রামে নিয়ে গিয়ে অপরাধীরা হত্যা করেছে।বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাতে নন্দীগ্রাম থানার হাটকড়ই বাজার এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে। 

নিহত আকমল হোসেন বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের বানদীঘি পুর্বপাড়া গ্রামের মৃত মকবুল সরদারের ছেলে। তিনি ২০১৭ সালে বানদীঘি গ্রামের ওহেদ আলী হত্যা মামলার ৪ নং আসামী। মামলার পর থেকে তিনি গ্রাম ছেড়ে বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় বসবাস করতেন।জানা যায়, বৃহস্পতিবার দুপুরে আকমল হোসেন বগুড়া জজ কোর্টে ওহেদ আলী হত্যা মামলায় হাজিরা দেয়। এরপর বাসায় না ফিরে তিনি নিখোঁজ হন। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও কোন সন্ধান পাননি। সন্ধ্যার দিকে তার মোবাইল ফোনে যোগাযোগ হলেও তিনি কোথায় আছেন তা বলেননি। রাত ১০ টার দিকে নন্দীগ্রাম থানা পুলিশ হাটকড়ই বাজার এলাকা থেকে আকমল হোসেনের মরদেহ উদ্ধার করে।  
নিহতের পরিবার থেকে বলা হয়েছে, ওহেদ আলী হত্যা মামলার বাদী পক্ষের লোকজন তার ভাইকে অপহরন করে সেখানে নিয়ে গিয়ে হত্যা করে থাকতে পারে। তারা মরদেহে পাঁজর এবং ঘাড়ে জখমের চিহ্ন রয়েছে বলে দাবী করে। বগুড়ার নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবীর জানান, ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আকমল হোসেনের মৃত্যু নিয়ে প্রশ্ন উঠায় মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে