প্রকাশিত : ৩ অক্টোবর, ২০২০ ১৮:৩২

জলঢাকায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

আল ইকরাম বিপ্লব, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ
জলঢাকায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

রাস্তা থেকে টেনে হেসড়ে বাড়িতে এনে নির্যাতন করার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সন্ধ্যায় নীলফামারীর জলঢাকা উপজেলা কাঁঠালি ইউনিয়নের উত্তর দেশীবাই গ্রামে এই মানববন্ধনের আয়োজন করে স্থানীয় সচেতন মহল পরিষদ। সরেজমিনে গিয়ে জানা যায়, রোববার সকালে ফজলার রহমান জমি সংক্রান্ত বিষয়ে মীরগঞ্জ হাট যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলে দিপু ও তার লোকজন ফজলার রহমানকে রাস্তা থেকে জোরপূর্বক টেনে হেসড়ে বাড়িতে নিয়ে যায় এবং তাঁকে বেধরক মারপিট করে ঘরে আটকে রাখে।

পরে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন দিলে থানা পুলিশ তাঁকে উদ্ধার করে। এরই প্রেক্ষিতে মানবন্ধন করেছেন স্থানীয় জনসচেতন লোকজন। মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, আনারুল ইসলাম দিপু উপজেলা আওয়ামী লীগ সভাপতি’র ভাগিনা পরিচয়ে এলাকার সাধারণ মানুষকে বিভিন্নভাবে জিম্মি করে। দলীয় প্রভাব ও পেশীশক্তির বলে গ্রামের অনেককে মিথ্যা বানোয়াট মামলা ঝামলা দিয়ে নিঃস্ব করে দিয়েছে বলে জানায় এলাকাবাসী। এই ঘটনায় জড়িত দিপু ও তাঁর লোকজনদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান ওই মানববন্ধনকারীরা। নির্যাতনের শিকার ফজলার রহমান বলেন, পুলিশ আমাকে উদ্ধার করে। আমি হাসপাতালে চিকিৎসাও নিয়েছি। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। কিন্তু পুলিশ এখন পর্যন্ত কোন পদক্ষেপ নেয়নি।

অভিযুক্ত দিপুর সাথে কথা হলে তিনি জানান, ওরাই আমাকে পরিকল্পিত ভাবে আক্রমণ করেন। পরে আমি খবর দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি। এবিষয়ে জলঢাকা থানা পুলিশ এসআই অজয় কুমার’র সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে ফজলার রহমানকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেছি।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে