প্রকাশিত : ৭ অক্টোবর, ২০২০ ২১:৩৭

নদীতে জুয়া! পুলিশের ধাওয়ায় নদীতে ঝাঁপ দিয়ে নিহত-১ আটক ৪

শুভ কুন্ডু, শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ
 নদীতে জুয়া!
পুলিশের ধাওয়ায় নদীতে ঝাঁপ দিয়ে নিহত-১ আটক ৪

বগুড়ার শেরপুরে বাঙ্গালী নদীতে নৌকায় জুয়া খেলার সময় পুলিশ দেখে নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ প্রভাষক আব্দুল হাই নান্নুর (৩৪) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৭ অক্টোবর) বিকেল ৪ টার দিকে শেরপুর উপজেলার সুঘাট বাজার এলাকায় বাঙ্গালী নদীতে তার মরদেহ ভেসে ওঠে। নিহত অধ্যাপক আব্দুল হাই আমিনা মনসুর ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও শেরপুর হামছায়াপুর এলাকার নিবাসী।

জানা গেছে, মঙ্গলবার (৬ অক্টোবর) রাত ৯ টার দিকে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের জোরগাছা আওলাকান্দি নামক স্থানে বাঙ্গালী নদীতে নৌকার মধ্যে আসর বসিয়ে জুয়া খেলা চলছিল। খবর পেয়ে শেরপুর থানার এসআই ওসমান গনি সঙ্গীয় ফোর্স নিয়ে নদীতে অভিযান চালায়। এসময় দুইজন নদীতে ঝাঁপিয়ে পড়ে। পুলিশ নৌকা থেকে শেরপুরের আওলাকান্দি এলাকার মো: রফিকুল ইসলাম, দত্তপাড়া এলাকার শ্রী মানিক তাম্বলী, ধুনটের চান্দিয়া এলাকার মো: আল হেলাল ও কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র তছির উদ্দিন (৫০), সহ মোট ৪ জনকে আটক করে। এদিকে পরিবার দাবী করে আব্দুল হাই নদীতে ঝাঁপিয়ে নিখোঁজ রয়েছে।
পরেরদিন বুধবার বিকেল ৪ টার দিকে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরত্বে সুঘাট বাজার এলাকায় বাঙ্গালী নদীতে আব্দুল হাই নান্নুর লাশ ভেসে উঠে। পরে স্থানীয়রা খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে।  শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বলেন, নদী থেকে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্য আবুল কালাম আজাদ বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

উপরে