প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২০ ১২:৫৪

জলঢাকায় জনতার হাতে ভুয়া ডিবি পুলিশ আটক

আল ইকরাম বিপ্লব, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ
জলঢাকায় জনতার হাতে ভুয়া ডিবি পুলিশ আটক

নীলফামারী জলঢাকায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে নগত অর্থ ও নিত্য প্রয়োজনীয় পন্য প্রতারনার মাধ্যমে ছিনতাই কালে জনতার হাতে আটক হয়েছে আব্দুল হাকিম (৪৫) নামের এক ভুয়া ডিবি পুলিশ। তার বাড়ি লালমনিহাট জেলার পাটগ্রাম উপজেলার রসুলগঞ্জ গ্রামে। তিনি ওই এলাকার প্রয়াত সোলেমান আলীর পুত্র বলে জানা গেছে। মঙ্গলবার সকালে উপজেলা কৈমারী বাজার থেকে ওই ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করে জলঢাকা থানা পুলিশ। পরে বুধবার প্রতারনা মামলায় জেলা জেলহাজতে প্রেরন করা হয়েছে মর্মে নিশ্চিত করেছেন থানা অফিসার ইনচার্জ ওসি মোস্তাফিজুর রহমান।

মামলা নং ১৪। প্রত্যক্ষদর্শী ও থানা  পুলিশ সুত্রে জানা যায়, গত ১৩ই অক্টোবর মঙ্গলবার সকালে কৈমারী বাজারের মুদি ব্যবসায়ী আল-আামিন হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পন্য ক্রয় করে এবং বিভিন্ন কলা কৌশলে ফোনআলাপ করে  মুদি ব্যবসায়ী আলামিনের ক্যাশ বক্স বসে শু-কৌশলে ৪০ হাজার টাকা ছিনতাই করেন। মুদি ব্যবসায়ী আলামিন ক্যাশ বাক্স খোলার শব্দ পেলে ধরে ফেলেন তাকে।

এ সময় ওই ছিনতাইকারী নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে হুমকি প্রদর্শ্বন করেন। তার তর্জন গর্জনে উৎশুক জনতার সন্দেহ হলে তৎক্ষানিক তাকে আটক করে থানা পুলিশেকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে ওই ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করে থানা নিয়ে এসে প্রতারনা মামলায় জেলহাজতে প্রেরন করেন।

উপরে