প্রকাশিত : ১৯ অক্টোবর, ২০২০ ১৬:৫৯

গোবিন্দগঞ্জে ১১৬টি পূজা মন্ডপে প্রতিমা তৈরী কাজে শিল্পীরা রং তুলিতে ব্যস্ত সময় পার করছে

ষ্টাফ রিপোর্টার
গোবিন্দগঞ্জে ১১৬টি পূজা মন্ডপে প্রতিমা তৈরী কাজে
শিল্পীরা রং তুলিতে ব্যস্ত সময় পার করছে
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১১৬ টি পূজা মন্ডপে শেষ মর্হুতে প্রতিমা তৈরী ব্যস্ত সময় পার করছেন কারিগররা । জানা গেছে,আসন্ন দুর্গাপূজা উদযাপনে ২৬ দফা নির্দেশনা দিয়েছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটি। স্বাস্থ্যবিধি মেনে আসছে ২২ অক্টোবর শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। নির্দেশনা অনুযায়ী, এবার প্রতিমা বিসর্জনে শোভাযাত্রা করা যাবে না। আগামী ২২ অক্টোবর মা ষষ্টির মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের বড় উৎসব শারদীয় র্দুগা পুঁজা উদযাপন হবে।
এবছর  গোবিন্দগঞ্জ উপজেলার পৌরসভা সহ ১৭টি ইউনিয়নে মোট ১১৬ টি র্দূগা মন্দিরে পুঁজা উৎযাপনের লক্ষে শেষ মর্হুতে প্রতিমা তৈরীতে মন্দিরে ব্যস্ত সময় পার করছেন প্রতিমা শিল্পীরা।
 
উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রিমন তালুকদার জানিয়েছেন,কামদিয়া ৮,কাটাবাড়ী ৪,শাখাহার ৬,রাজাহার ৩,গুমানীগঞ্জ ৩,সাপমারা ৭,দরবস্ত ১০,তালুককানুপুর ৯,নাকাই ৭,হরিরামপুর ১২,ফুলবাড়ী ৩,কোচাশহর ৩ ,মহিমাগঞ্জ ১০,শালমারা ১,কামারদহ ৪,শিবপুর ৫ ,রাখাবুরুজ ৭টি সহ পৌর সভায় ১৪টি পুজা মন্ডপের শারদীয় র্দূগা পুজা উদযাপন হবে। তিনি আরও বলেন আর মাত্র ৪দিন পরেই ২২অক্টোবর উপজেলার সকল পূজা মন্ডপে স্বাস্থ্যবিধি মেনেই পূজা উদযাপন করা হবে।তবে অন্যান্য বছরের ন্যায় এবার মন্ডপে নিরাপত্তার জন্য পুলিশ থাকছে না।তবে আনসার র্সাবক্ষন নিরাপত্তার জন্য থাকছে।এছাড়া ইউনিয়নে ইউনিয়নে নিরাপত্তার জন্য টহল পুলিশ থাকবে। 
উপরে