প্রকাশিত : ১৯ জুন, ২০২১ ২২:৩৯

বগুড়ায় ২১ লাখ টাকা মুল্যের ৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ২১ লাখ টাকা মুল্যের 
৬০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

বগুড়ায় র‌্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে ৬০ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে। শনিবার ভোর রাতে বগুড়া শহরের তিনমাথায় চেক পোস্ট বসিয়ে ট্রাকে তল্লাশি চালিয়ে উদ্ধারকৃত গাঁজাগুলোর আনুমানিক মূল্য ২১ লাখ টাকা।

গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার হিরারকুটি গ্রামের হাসান আলীর ছেলে হাবিবুর রহমান (৩৪), ধনী পাগলা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে ইলিয়াসুর রহমান (৪০), দক্ষিণ ওয়াবদাহ গ্রামের মৃত মিছুরুদ্দীন মন্ডলের ছেলে নুরনবী মিয়া (৪৭) ও শিংগিলভিটি গ্রামের আহাতাব আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩০)।  
র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্যরাত থেকে বগুড়া শহরের তিনমাথা এলাকায় যানবাহনে তল্লাশি শুরু করে। একপর্যায়ে শনিবার ভোর রাতে একটি ট্রাকে তল্লাশিকালে বিশেষ প্যাকেটে করে বহনকৃত ৬০ কেজি গাঁজা, ব্যবহৃত ট্রাক, নগদ ১৩ হাজার ৯শ টাকাসহ ওই ৪জনকে গ্রেফতার করা হয়। কুড়িগ্রাম থেকে ট্রাকটি বগুড়ায় আসছিল। 
র‌্যাব-১২ বগুড়া  ক্যাম্পের কোম্পানী কমান্ডার (লেফটেন্যান্ট  কমান্ডার) আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেফতার হওয়া সবায় পেশাদার মাদক কারবারি। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে দীর্ঘদিন ধরে তারা মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

দৈনিক চাঁদনী বাজার /  সাজ্জাদ হোসাইন

উপরে