প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৪ ২২:৩৫

মান্দায় পারিবারিক বিরোধে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
মান্দায় পারিবারিক বিরোধে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নওগাঁর মান্দায় বসতভিটার জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মোয়াজ্জেম হোসেন (৩২) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম করা হয়েছে। এসময় তার বাড়িঘর ভাঙচুরসহ গরু বিক্রির ৫ লাখ টাকা লুট করে যায় প্রতিপক্ষের লোকজন। রোববার সকালে উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিলউথরাইল পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 
আহত মোয়াজ্জেম হোসেন ওই গ্রামের আইয়ুব আলী ছেলে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে মান্দা হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনায় প্রতিপক্ষের লুৎফর রহমানসহ ছয়জনের বিরুদ্ধে আজ সোমবার মান্দা থানায় মামলা করা হয়েছে।
মামলার বাদি আইয়ুব আলী জানান, ‘বসতভিটার জমি নিয়ে প্রতিবেশি লুৎফর রহমানের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে রোববার ভোরে লুৎফর রহমান ও তার লোকজন আমার বাড়ির সদর দরজার সামনে বেড়া দিয়ে ঘিরে ফেলে। সকাল বেলা ঘর থেকে বের গিয়ে বেড়া দেওয়ার বিষয়টি আমরা জানতে পারি।’
ভুক্তভোগী আইয়ুব আলী আরও বলেন, এ অবস্থায় আমার ছেলে মোয়াজ্জেম হোসেন বেড়া ভেঙে ঘর থেকে বের হওয়ায় চেষ্টা করে। এসময় লুৎফর রহমান ও তার লোকজন ছেলে মোয়াজ্জেম হোসেনকে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এরপর হামলাকারীরা আমাদের ঘরে ঢুকে ভাঙচুর ও গরু বিক্রির ৫ লাখ টাকা লুট করে নিয়ে যায়। ঘটনায় লুৎফর রহমান. ইয়াছিন আলীসহ ছয়জনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা করেছি।’
জানতে চাইলে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ সংক্রান্ত একটি এজাহার রেকর্ডভূক্ত করা হয়েছে। বিষয়টি তদন্তসহ আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে