প্রকাশিত : ২৩ জুলাই, ২০১৯ ২০:২১

বগুড়ায় পুলিশকে মারপিট করায় ৪ যুবক জেলে

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় পুলিশকে মারপিট করায় ৪ যুবক জেলে

রিক্সা অনিয়ম করে চলতে বাধা দেয়ায় ৪ যুবক পুলিশ কন্সটেবলকে শারীরিকভাবে লাঞ্চিত করেছে। সোমবার সন্ধ্যায় বগুড়া শহরের সাতমাথার বিআরটিসি এলাকায় এ ঘটনার পর দায়ের করা মামলায় সদর থানা পুলিশ ওই ৪ যুবককে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে।

বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, বগুড়ায় কর্মরত পুলিশ কন্সটেবল সিদরাতুল বিআরটিসি মার্কেটের সামনে ট্রাফিক কন্ট্রোলের দ্বায়িত্ব পালন করছিলেন। এসময় একটি অটোরিকশা নিয়ম ভঙ্গ করে শহরের সাতমাথায় প্রবেশ করতে চাইলে তিনি বাঁধা দেন। তখন রিকশায় থাকা ওই চার যুবকের সঙ্গে তার বাগবতি-া হয়। এক পর্যায়ে ওই যুবকরা কর্তব্যরত সিদরাতুলের গায়ে হাত তোলে। পরে তাদের গ্রেফতার করা হয়। পুলিশের কর্তব্য পালনের সময় বাধাদান ও মারধরের ঘটনায় গ্রেফতারকৃতদের নামে মামলা দায়ের করা হয়েছে। লাঞ্ছনার শিকার পুলিশ সদস্য সিদরাতুল বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এই মামলায় পুলিশ দল একটি অভিযান চালিয়ে শহরের বিভিন্ন এলাকা থেকে হামলাকারি চার যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- নিশিন্দারা শাহ পাড়ার আব্দুল কালামের ছেলে সৌখিন (২০), সেউজগাড়ীর সাইদুর রহমানের দুই ছেলে তৌহিদ (২৪) ও তাহমিদ (২০) এবং উত্তর চেলোপাড়ার ছগীর আলম শেখের ছেলে খাইরুল বাসার (২২)।

উপরে