প্রকাশিত : ১৩ মার্চ, ২০১৯ ১৮:১৩

কোহলির গাল টেনে দিলেন আনুশকা, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক
কোহলির গাল টেনে দিলেন আনুশকা, ভিডিও ভাইরাল
আনুশকা শর্মা ও তাঁর স্বামী বিরাট কোহলি। ছবি : সংগৃহীত

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও তাঁর খেলোয়াড় স্বামী বিরাট কোহলি জানেন, কীভাবে ব্যস্ত শিডিউল থেকে সময় চুরি করে নিতে হয়। সুযোগ পেলেই তাঁরা অবসর কাটাতে চলে যান এখানে-ওখানে। ‘জিরো’ সিনেমা মুক্তির পর অস্ট্রেলিয়ায় যান আনুশকা, সেখানে ক্রিকেট সফরে ছিলেন কোহলি। দুজন উদযাপন করেন ইংরেজি নববর্ষ। এরপরই তাঁরা নিউজিল্যান্ড ভ্রমণে যান। দুই দেশ ভ্রমণের ছবি ও ভিডিও তখন অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

এবার একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে, যেখানে কোহলির গাল টেনে দিতে দেখা যাচ্ছে আনুশকাকে। নৌকা ভ্রমণে বেরিয়েছিলেন তাঁরা।

নিজেদের প্রেমের রসায়নের কারণে ফের খবরের শিরোনাম হলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ভিডিওটি তাঁদের নিউজল্যান্ড সফরের। আনুশকা নৌকা চালানোর জন্য খুব চেষ্টা করেন। তা দেখে হেসে ওঠেন কোহলি। সবশেষে দেখা যায়, ভালোবেসে কোহলির গাল টেনে দিচ্ছেন আনুশকা। এই কিউট দৃশ্য দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা।

২০১৭ সালের ডিসেম্বরে ইতালিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন আনুশকা-কোহলি। খুব গোপনীয়তার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আনুশকা জানান, নিজেদের বিয়ের খবর গোপন রাখতে চেয়েছিলেন তাঁরা। সে কারণে ভুয়া নাম, ভুয়া পরিচিতি ব্যবহার করেছিলেন। ক্যাটারিং, বিয়ের ভেন্যু বুক করার সময় নিজের নাম ‘রাহুল’ বলেছিলেন কোহলি। পরিবার এবং ঘনিষ্ঠ কিছু বন্ধু ছাড়া কাউকে জানতে দেননি ইতালিতে বিয়ে হতে চলেছে। নিরাপত্তার খাতিরেই এই পদক্ষেপ নিয়েছিলেন তাঁরা।

আনুশকা বলেন, ‘আমরা চেয়েছিলাম হোম-স্টাইলে বিয়েটা হোক। মাত্র ৪২ জন মানুষ ছিল, যারা সবাই আমাদের বন্ধু ও পরিবারের সদস্য। আমি চেয়েছিলাম, বিয়েটা যেন শুধু আমার ও বিরাটের হয়, বড় সেলিব্রেটিদের মতো না হয়।’

এর আগে কোহলিও জানিয়েছিলেন, খুব সাদামাটা ব্যাপারগুলোর প্রতিই আগ্রহ তাঁদের। ‘আমি ও আমার স্ত্রী সাধারণ কিছু করতে পছন্দ করি, এই যেমন একসঙ্গে হাঁটতে ভালোলাগে। গত রাতে আমরা মেরিন প্যারেডে গিয়েছিলাম, পূর্ণচন্দ্র ছিল, আমরা জাস্ট বেঞ্চে বসে সেই দৃশ্য উপভোগ করেছি। আসলে ছোটখাটো ব্যাপারগুলোই আমাদের আনন্দ দেয়, বলেন কোহলি।

আর এসব কারণেই ভক্তদের অতি প্রিয় হয়ে উঠেছেন আনুশকা-কোহলি। সূত্র : ইন্ডিয়া টিভি, বলিউড বাবল

উপরে