করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া-আরাধ্যর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি | Daily Chandni Bazar করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া-আরাধ্যর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ জুলাই, ২০২০ ০৫:৪২
করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া-আরাধ্যর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি
অনলাইন ডেস্ক

করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া-আরাধ্যর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি

করোনা আক্রান্ত ঐশ্বরিয়া রায় ও মেয়ে আরাধ্যর অবস্থার অবনতি হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েক দিন আগেই ঐশ্বরিয়া-আরাধ্য করোনায় আক্রান্ত হন। এরপর থেকে তারা হোম আইসোলেশনে ছিলেন। শুক্রবার (১৭ জুলাই) রাতে ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যর অবস্থার অবনতি হওয়ায় তাদের মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

কয়েকদিন আগেই বচ্চন পরিবারে থাবা বসিয়েছে করোনা। গত ১১ জুলাই থেকে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। ১১ জুলাই করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে ভক্তদের জানান বিগবি। সঙ্গে তিনি বলেন, গত ১০ দিনে তার সংস্পর্শে যারা যারা এসেছেন তারা যেন করোনা পরীক্ষা করেন। অভিষেকও নিজেই জানান করোনা আক্রান্ত হওয়ার কথা। তবে করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানিয়েছে মুম্বাই হাসপাতাল। এদিকে করোনায় আক্রান্ত হওয়ায় ইতিমধ্যেই তাদের বাড়ি জলসাকে কনটেইনমেন্ট এরিয়া হিসেবে চিহ্নিত করেছে বিএমসি। গোটা বাড়িটা সিল করা হয়েছে বলে জানা যাচ্ছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন