বগুড়ায় পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়ায় পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২০ ২২:২১
বগুড়ায় পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় পূজা উদযাপন পরিষদ পৌর 
কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

 আসন্ন শারদীয় দুর্গোৎসব কে সামনে রেখে শুক্রবার রাতে বগুড়া সাতমাথা টেম্পল রোডস্থ সনাতন ধর্ম মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।সংগঠনের জেলা শাখার সভাপতি দিলীপ কুমার দেব এবং সাধারণ সম্পাদক সাগর কুমার রায়ের দিক-নির্দেশনায় আয়োজিত উক্ত সভায় সভাপতির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ। সংগঠনের নেতৃবৃন্দদের মাধ্যমে তিনি সকলের উদ্দেশ্যে বলেন, করোনা দুর্যোগের মাঝে এবার স্বাস্থ্যবিধি মেনে এক ভিন্নধর্মী পূজা উদযাপিত হতে যাচ্ছে। নিজের এবং পরিবারের সুরক্ষার কথা চিন্তা করে সকলকে অবশ্যই সামাজিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে সজাগ থাকতে হবে যা নিশ্চিতে বগুড়া পৌর এলাকায় পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দরা সর্বদা তৎপর থাকবে।

সভার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার। তিনি কমিটির প্রায় অর্ধশতাধিক সদস্যদের মাঝে দূর্গাপূজা উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রদানকৃত সকল নির্দেশনাসমূহ তুলে ধরেন এবং সাথে সাথেই করোনার মাঝেও সাধারণ মানুষ যেন নির্বিঘ্নে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এই উৎসব পালন করতে পারে সেই লক্ষ্যে আগে থেকেই এলাকাভিত্তিকভাবে সদস্যদের দায়িত্ব ভাগ করে দেওয়ার পরিকল্পনা গ্রহণ করা হয় সন্মিলিতভাবে। সভায় পর্যায়ক্রমে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার প্রচার সম্পাদক জাতীয় ক্রীড়াবিদ গোপাল তেওয়ারী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সহ-সভাপতি দিপক রায়, যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু রায় ও মিথন রায়, কোষাধ্যক্ষ জীবন দাস, প্রচার সম্পাদক নীতি রঞ্জন সরকার, সহ-প্রচার সম্পাদক শুভাশীষ সরকার শুভ, দপ্তর সম্পাদক অরুপ রতন শীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজকুমার সাহা প্রমুখ। সভা পরবর্তী কমিটির কার্যনির্বাহী সদস্য সুদেব দাসের কাকা কৈপাড়া নিবাসী পল্লী চিকিৎসক ডা: সন্তোস কুমার দাসের মৃত্যুতে তার আত্মার শান্তি কামনা করে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা এবং ১ মিনিটের নিরবতা পালন করা হয়।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন