জনবান্ধব, কর্মীবান্ধব এবং যোগ্য প্রার্থী বাছাই করে স্থানীয় সরকার নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত করতে-এমপি সিরাজ | Daily Chandni Bazar জনবান্ধব, কর্মীবান্ধব এবং যোগ্য প্রার্থী বাছাই করে স্থানীয় সরকার নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত করতে-এমপি সিরাজ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২০ ১৯:১০
জনবান্ধব, কর্মীবান্ধব এবং যোগ্য প্রার্থী বাছাই করে স্থানীয় সরকার নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত করতে-এমপি সিরাজ
খবর বিজ্ঞপ্তির

জনবান্ধব, কর্মীবান্ধব এবং যোগ্য প্রার্থী বাছাই করে স্থানীয় সরকার
নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত করতে-এমপি সিরাজ

বগুড়া জেলা বিএনপি আয়োজনে দলীয় কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌর বিএনপির যৌথ প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, জনবান্ধব, কর্মীবান্ধব এবং যোগ্য প্রার্থী বাছাই করে স্থানীয় সরকার নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত করতে হবে। ‘আওয়ামী লীগের দুঃশাসন থেকে মানুষ মুক্তি চায়, মামলা-হামলা দিয়ে আর যাই হোক ক্ষমতায় টিকে থাকা যায় না। দেশের শান্তিকামী মানুষকে স্বপ্ন নিয়ে বেঁচে থাকার অধিকার আদায়সহ জালিম সরকারের পতন ঘটানোর জন্যই স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। অবৈধ ক্ষমতার মোহ ফ্যাসিবাদী সরকারকে অন্ধ করে দিয়েছে।

তারা দেশের নির্বাচন ব্যবস্থাকে পুরোপুরি ভাবে ধ্বংস করে দিয়েছে। এর দায়ে সংশ্লিষ্টদের অবশ্যই বিচারের মুখোমুখি করা হবে। তিনি বলেন দেশনায়ক তারেক রহমানের আহবানে তৃনমূলের কথা জানার জন্য আমাকে দায়িত্ব দিয়ে প্রেরণ করা হয়েছে। হতাশার কিছু নেই, হাল ছাড়া যাবেনা। অচিরেই সকল ষড়যন্ত্র নস্যাত হবে, জনতার বিজয় হবেই। গতকাল বুধবার বগুড়া জেলা বিএনপি আয়োজনে দলীয় কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌর বিএনপির যৌথ প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড. সাইফুল ইসলাম,

ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, জেলা বিএরপি সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবর রহমান বকুল, আহসানুল তৈয়ব জাকির, ডাঃ মামুনুর রশীদ মিটু, হামিদুল হক চৌধুরী হিরু, তৌহিদুল আলম মামুন, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, মীর শাহ আলম, এনামুল কাদের এনাম, মোরশেদ মিল্টন, সহিদুল ইসলাম বাবলু, মাফতুন আহমেদ খান রুবেল, সাইদুজ্জামান শাকিল, মনিরুজ্জামান মনির।

আরো বক্তব্য রাখেন, শফিকুল আলম তোতা, মতি মন্ডল, আবুল হোসেন মোল্লা, ডাঃ ছাবেদ আলী, এ্যাড. সোলাইমান আলী, আব্দুল হাকিম, ইকবাল কবির পলাশ, জহুরুল ইসলাম, এ্যাড. আনোয়ারুল রতন, নেছার উদ্দিন, রাজ্জাক মাষ্টার, আবুল কাসেম, আব্দুল জলিল, মশিউর রহমান শামিম, দেলোয়ার হোসেন বাদল, লুৎফার রহমান, জেলা কৃষকদলের আহ্বায়ক আকরাম হোসেন, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এ বি এম মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানসহ নেতৃবৃন্দ।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন