দুপচাঁচিয়ার তারাজুন মোকছেদিয়া ফাজিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন | Daily Chandni Bazar দুপচাঁচিয়ার তারাজুন মোকছেদিয়া ফাজিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২০ ২১:৫০
দুপচাঁচিয়ার তারাজুন মোকছেদিয়া ফাজিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন
দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ

দুপচাঁচিয়ার তারাজুন মোকছেদিয়া ফাজিল মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন

দুপচাঁচিয়া উপজেলার তারাজুন মোকছেদিয়া ফাজিল(স্নাতক) মাদ্রাসার চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে প্রধান অতিথি হিসাবে আদমদীঘি-দুপচাঁচিয়া এলাকার সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. নূরুল ইসলাম তালুকদার এ একাডেমিক ভবনের ফলক উন্মোচন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা উপসহকারী প্রকৌশলী আব্দুল মান্নান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম সাহিদ, পৌর আ’লীগের সভাপতি ও মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আব্দুর রাজ্জাক, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল আলী, বামুজা ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মান্নান, অত্র মাদ্রাসার অধ্যক্ষ ইউসুফ আলী, সহকারী অধ্যাপক নূরুল ইসলাম, আব্দুস সালাম, পৌর জাপার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সোহেল, জাপা নেতা আব্দুল মান্নান, কায়ছার আলী, জেলা ছাত্র সমাজের সভাপতি ফরহাদ আলী খোকন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার দাস, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মিল্টন রহমান সহ মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীগণ।

পরে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। কারিগরি ও মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের অর্থায়নে ৩কোটি ২৬লাখ টাকা ব্যয়ে ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সার্বিক তত্বাবধানে চারতলা এ একাডেমিক ভবনটি নির্মিত হচ্ছে। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন