ভ্রাম্যমান আদালতের অভিযান বাঁধাগ্রস্থ! শেরপুরে ইউএনও’র গাড়িতে হামলা ও ভাংচুর, আহত ২ আটক ৬ | Daily Chandni Bazar ভ্রাম্যমান আদালতের অভিযান বাঁধাগ্রস্থ! শেরপুরে ইউএনও’র গাড়িতে হামলা ও ভাংচুর, আহত ২ আটক ৬ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩ অক্টোবর, ২০২০ ২২:২২
ভ্রাম্যমান আদালতের অভিযান বাঁধাগ্রস্থ! শেরপুরে ইউএনও’র গাড়িতে হামলা ও ভাংচুর, আহত ২ আটক ৬
শুভ কুন্ডু, শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

ভ্রাম্যমান আদালতের অভিযান বাঁধাগ্রস্থ!
শেরপুরে ইউএনও’র গাড়িতে হামলা ও ভাংচুর, আহত ২ আটক ৬

বগুড়ার শেরপুরের গজারিয়া-নলডিংগী এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান বাঁধাগ্রস্থ করে কর্তব্যরত ইউএনও’র (এক্সিকিউটিভ মাজিস্ট্রেট) গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভ্রাম্যমান আদালতের ২ সহযোগী আহত হয়েছেন। জানা গেছে, শনিবার (৩অক্টোবর) বিকেলে বরইতলী গ্রামের বাঙালি নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন করা হচ্ছে মর্মে সংবাদ পান শেরপুর উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) মো: লিয়াকত আলী সেখ। খবর পেয়ে তিনি ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনার উদ্দেশ্যে ঘটনাস্থলে পৌঁছান এবং বালু উত্তোলনের সামগ্রী চূর্ণ করার প্রস্তুতি নেন।

এমন সময়, আতর্কিত ভাবে বালু উত্তোলনকারী ও তাদের সহযোগীদের হামলার শিকার হন তিনি। এসময় ভ্রাম্যমান আদালতের কাজে নিয়োজিত গাড়িতে ভাংচুর চালায় এবং ভ্রাম্যমান আদালতের সহযোগী ২ জনকে আহত করে দুষ্কৃতকারীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছায় এবং আশেপাশে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করে তারা। এ ব্যাপারে উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তার (ইউএনও) সাথে যোগাযোগ করে কোনো খবর পাওয়া জায়নি। এ ঘটনায় শেরপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্য আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থলের আশপাশে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন