বগুড়া পৌর মেয়র নির্বাচনে ভোট করে বিএনপির চুড়ান্ত প্রার্থী বাদশা | Daily Chandni Bazar বগুড়া পৌর মেয়র নির্বাচনে ভোট করে বিএনপির চুড়ান্ত প্রার্থী বাদশা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৫ অক্টোবর, ২০২০ ২০:৫৭
বগুড়া পৌর মেয়র নির্বাচনে ভোট করে বিএনপির চুড়ান্ত প্রার্থী বাদশা
ষ্টাফ রিপোর্টার

বগুড়া পৌর মেয়র নির্বাচনে ভোট
করে বিএনপির চুড়ান্ত প্রার্থী বাদশা

রীতিমত ভোট করে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মেয়র পদের প্রার্থী নির্ধারণ করা হলো। বগুড়া শহর বিএনপি, ওয়ার্ড বিএনপির নেতা সহ মোট ১০৮ জন ভোটারের মধ্যে ৯৭ জন ভোট প্রদান করে বগুড়া পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশাকে চুড়ান্ত করা হলো। সোমবার বিকালে বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে বগুড়া শহর বিএনপির আওতাধীন ২১টি ওয়ার্ডের মধ্যে ১৮টি ওয়ার্ডের ৯০ জন ওয়ার্ড নেতা প্রার্থী নির্বাচনে গোপন ব্যালটে ভোট প্রদান করেন। এই ভোটে বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা সব্বোর্চ সংখ্যাক ভোট পেয়ে বগুড়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে চুড়ান্ত হলেন। 

রেজাউল করিম বাদশা ছাড়াও এই নির্বাচনে অংশগ্রহন করেন বর্তমান বগুড়া পৌরসভার মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ সদস্য অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক এড. সাইফুল ইসলাম, সদস্য এম আর ইসলাম স্বাধীন ও জেলা যুবদলের সাবেক সভাপতি কেএম খায়রুল বাশার। বগুড়া জেলা বিএনপির কার্যালয় থেকে জানানো হয়, ২১টি ওয়ার্ডের মধ্যে ১৮টি ওয়ার্ডের এবং বগুড়া শহর বিএনপির আহবায়ক কমিটির ১৮ জন নেতা প্রার্থী নির্বাচনে গোপন ব্যালটে ভোট প্রদান করেন।

এতে মোট ১০৮ জন ভোটারের মধ্যে ৯৭ জন ভোট প্রদান করেন। তৃণমূল নেতাদের সবচেয়ে বেশী ভোট পেয়েছেন  রেজাউল করিম বাদশা। নির্বাচনে কোন প্রার্থী কত ভোট পেয়েছেন সে ফলাফল বলা হয়নি। ভোট গননা শেষে রাত ৭টায় ফলাফল ঘোষনা করেন জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া সদর (৬) আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ। এসময় তিনি বলেন, ভোটের ফলাফল দলের হাইকমান্ডে জানানো হলো। দলের পক্ষ থেকে প্রার্থীর নাম ঘোষণা করা হবে। তিনি বলেন, বিএনপি গণতান্ত্রিকভাবে দলের নেতা এবং প্রার্থী চূড়ান্ত করে এটা উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি সবাইকে দলের বিজয়ে কাজ করার আহবান জানান।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন