শেরপুরে শহর পূজা উদযাপন পরিষদের আয়োজনে আলোচনা ও অবহিত সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar শেরপুরে শহর পূজা উদযাপন পরিষদের আয়োজনে আলোচনা ও অবহিত সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৭ অক্টোবর, ২০২০ ২১:৪৭
শেরপুরে শহর পূজা উদযাপন পরিষদের আয়োজনে আলোচনা ও অবহিত সভা অনুষ্ঠিত
শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

শেরপুরে শহর পূজা উদযাপন পরিষদের আয়োজনে আলোচনা ও অবহিত সভা অনুষ্ঠিত

শারদীয় দুর্গাপূজা উৎসব আর কয়েকদিন পরেই। বৈশি^ক মহামারীতে এবছর স্বাস্থ্য বিধি সহ ২৬ নির্দেশনা মানতে প্রতিটি পূজা মণ্ডপ পরিচালনা কমিটির প্রতি নির্দেশনা দিয়েছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রিয় কমিটি। এ লক্ষে শান্তিপূর্ণ পরিবেশে ও নির্বিঘ্নে পূজা উদযাপন করতে বগুড়া জেলা পূজা উদযাপন পরিষদের নির্দেশে শেরপুর শহর পূজা উদযাপন পরিষদ আয়োজিত আলোচনা ও অবহিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬অক্টোবর) রাত ৮টায় বগুড়ার শেরপুর পৌরসভা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

শহর পূজা উদযাপন পরিষদের আহবায়ক শুভ কুন্ডু’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল মো: গাজিউর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিয়াকত আলী সেখ। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন শেরপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্য মো: আবুল কালাম আজাদ। এছাড়াও বক্তব্য রাখেন সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সুজিত বসাক, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, হিন্দু বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের শেরপুর শাখার সাধারণ সম্পাদক পরিমল দত্ত।

সৌরভ অধিকারী শুভ’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আলোচনা সভায় উপস্থিত প্রায় ২৭টি পূজা মন্ডপ কমিটির মধ্যে বিভিন্ন পুজা মণ্ডপ কমিটির নেতা - অপরেশ বসাক, অশোক কুন্ডু, রামকৃষ্ণ মহন্ত, প্রকাশ কুমার সরকার, সুজন রায়, শহর পূজা উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক দেবাশিষ ঘোষ অপু প্রমুখ বক্তব্য রাখেন। শেষে শহরের ৩০টি পুজা মণ্ডপের নিরাপত্তা বিধান ও নির্বিঘ্নে পুজা সম্পন্ন করতে কতিপয় নিদের্শনার উপর গুরুত্বারোপ করা হয় এবং ২৬টি নির্দেশনা সম্মিলিত লিফলেট বিতরণ করা হয়।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন