জলঢাকায় পূজা মন্ডপে উপহার নিয়ে ব্যারিস্টার তুরিন আফরোজ | Daily Chandni Bazar জলঢাকায় পূজা মন্ডপে উপহার নিয়ে ব্যারিস্টার তুরিন আফরোজ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২০ ০৫:০৫
জলঢাকায় পূজা মন্ডপে উপহার নিয়ে ব্যারিস্টার তুরিন আফরোজ
আল ইকরাম বিপ্লব জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ

জলঢাকায় পূজা মন্ডপে উপহার নিয়ে ব্যারিস্টার তুরিন আফরোজ

নীলফামারীর জলঢাকা উপজেলার চলমান পূজা মন্ডপ পরিদর্শন ও উপহার  প্রদান করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজিবি ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ব্যারিস্টার তুরিন আফরোজ। শনিবার সারাদিনব্যাপী মটর সাইকেল ও মাইক্রো বহরে উপজেলার পৌর শহর সহ বালাগ্রাম,গোলমুন্ডা, ডাউয়াবাড়ী, শৌলমারী ও কৈমারী ইউনিয়নের সার্বজনীন দুর্গা মন্ডপগুলো পরিদর্শন ও শারদীয় দুর্গোৎসবে সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের সমন্বয়ক ও যুবলীগ নেতা এনামুল হক সহ সংশ্লিষ্ট  ফাউন্ডেশনের সকল নেতাকর্মীরা ।

এ সময় তুরিন আফরোজ বলেন,আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা ভালোবাসার বার্তা নিয়ে এসেছি, আমার সনাতন ধর্মালম্বী ভাই বোনদের জন্য। তিনি আরও বলেন,এ জলঢাকার মাটি যতটুকু মুসলমানদের ঠিক ততটুকু হিন্দুদেরও। সুতরাং এই হিন্দু ও মুসলিমদের ভিতরে যে ভাতৃত্ব,সেই ভাতৃত্ব অটুট থাকুক। আমাদের ফাউন্ডেশন অসাম্প্রদায়িকতা বিশ্বাস করে। আমরা সব সময় আপনাদের পাশে আছি থাকবো।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন