বগুড়ার সুলতানগঞ্জ বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন | Daily Chandni Bazar বগুড়ার সুলতানগঞ্জ বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২০ ১৯:৫৫
বগুড়ার সুলতানগঞ্জ বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
ষ্টাফ রিপোর্টার

বগুড়ার সুলতানগঞ্জ বিদ্যালয়ের 
ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বগুড়ার সুলতানগঞ্জ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের ব্যাচ ভিত্তিক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকালে স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু। উদ্বোধনকালে দুলু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অহংকার। তিনি মানুষের জন্য, দেশের কল্যাণের জন্য রাজনীতি করেন। দেশের যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে সকল সুযোগ সুবিধার সৃষ্টি করেছেন। আজকে ক্রীড়া দিয়ে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে।

আগামীতে আরো এগিয়ে যাবে। সারা জীবন এদেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ তৃতীয় বিশে^র অনুস্মরনীয়। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশে^ অনুকরনীয়। আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের পক্ষে লড়াই করে। আর বিএনপি দেশকে পিছিয়ে দিতে রাজনীতি করে। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আবু জাফর সিদ্দিক রিপন, সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফজলুল করিম, আলমগীর হোসেন স্বপন, মহিদুল ইসলাম, একেএম জিয়াউল হক জুয়েল, মাশরুক আল রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া পৌরসভার ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম। টুর্নামেন্ট ব্যবস্থাপনায় রয়েছে আতিক, মিজু ও মিনার। 

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন