প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী, ২০১৯ ০৬:২২

পুত্রবধূর প্রেমে পাগল শ্বশুর, বিয়ে করতে ছেলেকে হত্যা!

অনলাইন ডেস্ক
পুত্রবধূর প্রেমে পাগল শ্বশুর, বিয়ে করতে ছেলেকে হত্যা!

নিজের পুত্রবধূর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছে এক বৃদ্ধ। দু’জনেরই ইচ্ছে বিয়ে করার। কিন্তু মাঝে বাধা হয়ে আছে ছেলে। নিজের ছেলেকে সরাতে মারাত্মক কাণ্ড ঘটাল ওই বৃদ্ধ। ছেলেকে নিজ হাতে মেরেই ফেললেন এই বৃদ্ধ প্রেমিক।

ঘটনাটি ভারতের পাঞ্জাবের ফরিদকোটের। ওই এলাকার বাসিন্দা ছোট্টা সিংহের সঙ্গে তার ছেলে রাজেন্দ্র সিংহের প্রতিদিন রাতেই বচসা বাঁধত।

প্রতিবেশীরা জানিয়েছেন, নিজেরই ছেলের বউ যশবীরের সঙ্গে সম্পর্ক ছিল ৬২ বছরের ছোট্টা সিংহের। তা জানতে পেরেই প্রতিদিন বাবার সঙ্গে বচসা জড়াত রাজেন্দ্র। বুধবার রাতে ছোট্টার বাড়ি থেকে রক্ত ভেসে আসতে দেখতে পান প্রতিবেশীরা। এর পরেই পুলিশে খবর দেওয়া হয়।

তদন্তে পুলিশ জানতে পারে, রাতে ঘুমনোর সময় ধারালো অস্ত্র দিয়ে রাজেন্দ্রকে এলোপাথাড়ি কোপায় তার বাবা ছোট্টা। সেখানেই প্রাণ হারান রাজেন্দ্র। এরপর রাজেন্দ্রর দেহ টুকরো টুকরো করে কেটে ফেলে দিয়ে আসার ছক ছিল অভিযুক্তের। কিন্তু রক্ত বেরিয়ে যাওয়ায় তা জেনে যান প্রতিবেশীরা।

পুলিশি জেরায় অভিযুক্ত স্বীকার করেছে, ছেলের বউকে বিয়ে করার পরিকল্পনা ছিল তার। এ জন্যই এমন নৃশংস কাণ্ড ঘটিয়েছেন তিনি।

ইতোমধ্যে অভিযুক্ত ছোট্টাকে গ্রেফতার করেছে পুলিশ। পুত্রবধূর প্রেমে পড়ে নিজের ছেলের সঙ্গেই বাবা কী করে এমন নৃশংস আচরণ করতে পারে, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন প্রতিবেশীরা।

উপরে