প্রকাশিত : ১০ জুন, ২০১৯ ০০:০৫

অভাবের সংসারে একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন দুলালী বেগম

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ
অভাবের সংসারে একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন দুলালী বেগম

অবিশ্বাস্য হলেও সত্য যে, গাইবান্ধা ক্লিনিকে সিজার অপারেশনের মাধ্যমে গত শনিবার রাতে সাঘাটা উপজেলার দুলালী বেগম (৩০) নামের এক গৃহবধু ৪টি সন্তানের জন্ম দেন। দুলালীর পরিবার সূত্রে জানাগেছে, গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের শিমুলতাইড় গ্রামের ভ্যানচালক শাহ আলমের স্ত্রী দুলালী বেগম গত শনিবার সন্ধ্যায় প্রসব বেদনায় ছটফট করলে তাকে অসুস্থ অবস্থায় গাইবান্ধা ক্লিনিকে ভর্তি করা হয়।

গাইবান্ধা ক্লিনিকের চিকিৎসক ডা. একরাম হোসেন জানান, সন্ধ্যায় দুলালী বেগম পেটের ব্যাথা নিয়ে ক্লিনিকে ভর্তি হয়। আলট্রাসনোগ্রাম করে আমাদের ধারনা ছিল তিনটি সন্তান হবে। পরে অস্ত্রোপাচার করে চার সন্তান ভুমিষ্ঠ হয়। তিনি আরও জানান, একসঙ্গে চার সন্তানের জন্ম আমাদের ক্লিনিকে এটাই প্রথম। মা ও নবজাতকরা সুস্থ্য আছেন।

দুলালীর স্বামী শাহ আলম জানান, আমি একজন ভ্যান চালক। অভাবের সংসারে আগের ৩ টি সন্তান আছে। তার মধ্যে একটি মেয়ে ৮ম শ্রেণিতে অন্যটি ৪র্থ শ্রেণিতে এবং একটি ছেলে ১ম শ্রেণিতে পড়াশুনা করে। অভাবের সংসারে নতুন করে ৪টি সন্তান জন্মের ফলে সন্তানদের লালন পালন করা অসম্ভব হয়ে দাড়িয়েছে। তিনি এ ব্যাপারে প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করেছেন। এ খবর ছড়িয়ে পড়লে আশেপাশের উৎসুক লোকজন গাইবান্ধা ক্লিনিকে বাচ্চাগুলোকে দেখতে ভীড় জমাচ্ছে।

উপরে