প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ২০:১৮

সেবা নিয়ে অক্টোবর মাস শুরু করবে লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থান

ষ্টাফ রিপোর্টার
সেবা নিয়ে অক্টোবর মাস শুরু করবে
লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থান

অক্টোবর সেবা মাস ও বিশ্ব লায়ন দিবস পালন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে বগুড়া শহরের মাক্স মোটেলে ‘লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থান’র চাটার্ড প্রেসিডেন্ট ও রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আতিকুর রহমান মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় অক্টোবর সেবা মাস ও বিশ্ব লায়ন্স দিবসে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যে রয়েছে, গর্ভণর কামরুন নাহার পিএমজেএফ, জেলা ৩১৫ এ২ এর এ বছরের আহব্বানে জ্ঞানেই মুক্তি এর উপর সেমিনার, ডায়াবেটিস পরীক্ষা ও সচেতনতা, দুঃস্থ্য ও পঙ্গু পুনর্বাসন, বন্যাদূর্গতদের ত্রাণ সহায়তা বিতরণ, দৃষ্টিশক্তি পরীক্ষা ও চক্ষু শিবির,

ক্ষুধা নিবারণ ও খাদ্য বিতরণ কর্মসূচি, বৃক্ষরোপন কর্মসূচি, রক্তদান কর্মসূচি, শিক্ষা সহায়ক কর্মসূচি, মেডিকেল ক্যাম্প, মাদক সচেতনতা বাস্তবায়নের লক্ষ্যে আগামী ১ থেকে ২১ অক্টোবরের মধ্যে কর্মসূচিগুলি পালন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। সকল কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে উত্তরবঙ্গ কো-অর্ডিনেটর লায়ন কামরুল হাসান এমজেএফ রিজিয়ন চেয়ারপারসন হেড কোয়াটার এর পরামর্শে পালন করা হবে। সভায় দিনাজপুরের বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ি রিজিয়ন চেয়ারপারসন হেড কোয়াটার লায়ন লুৎফর রহমান মিন্টু এর মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব বগুড়ার মহাস্থান’র ভাইস প্রেসিডেন্ট হালিমা খানম, শহিদুল ইসলাম কাজল, মঞ্জুর আলম, সেক্রেটারী জিল্লুর রহমান শামীম, ট্রেজারার রবিউল আলম অশ্রু, ডিরেক্টর দিলবর রহমান বাদশা, শাহান বারী, আবিদা সুলতানা, রোকনুজ্জামান মুন্সি, টেইল টুইস্টার রেজওয়ান আলী রানা, টেমার গোলাম রায়হান শরিফ, মেম্বার আব্দুল খালেক, উম্মে হাবিবা, মীর আব্দুর রাজ্জাক, বাবু বসুধা, জাকিউল হক জীবন, হাসানুজ্জামান হাসান, সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদনী বাজার/সাজ্জাদ হোসাইন

উপরে