প্রকাশিত : ১৫ জুন, ২০১৯ ০২:২০

ব্যবসায়ীদের যেকোন সমস্যায় পুলিশের পক্ষে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করা হবে - বগুড়া পুলিশ সুপার

ষ্টাফ রিপোর্টার
ব্যবসায়ীদের যেকোন সমস্যায় পুলিশের পক্ষে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করা হবে - বগুড়া পুলিশ সুপার
শুক্রবার বিকেলে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে জাগ্রত ব্যবসায়ী ও জনতা বগুড়ার আয়োজনে সংগঠনের উত্তরবঙ্গের প্রীতি সম্মেলন ও সচেতনতামূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূূঞা বিপিএম (বার)। ছবি: চাঁদনী বাজার

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) বলেছেন ব্যবসায়ী গোষ্ঠীকে পাশ কাটিয়ে একটি দেশের উন্নয়ন কখনোই সম্ভব না। ব্যবসা ক্ষেত্রের উন্নয়ন হলেই একটি দেশের সার্বিক উন্নয়ন সম্ভব হয়। তাই তৃণমূল থেকে সকল সমস্যা সমাধানের মাধ্যমে ব্যবসায়ীদের অর্থনীতির চাকা সচল রাখতে হবে তাহলেই দেশের সামগ্রিক অর্থনীতির চাকা সচল থাকবে।

শুক্রবার বিকেলে জাগ্রত ব্যবসায়ী ও জনতা বগুড়া জেলা কমিটির আয়োজনে এবং উদীচী শিল্পী গোষ্ঠী বগুড়ার সহযোগিতায় অনুষ্ঠিত সংগঠনের উত্তরবঙ্গের প্রীতি সম্মেলন ও সচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাধারণ ব্যবসায়ীদের বিশেষ করে স্বল্প পুঁজির ব্যবসায়ীদের তাদের ব্যবসা পরিচালনার ক্ষেত্রে যেকোন সমস্যায় জেলা পুলিশের পক্ষে সর্বদা ন্যায়সঙ্গতভাবে এবং দ্রুততম সময়ে সর্বোচ্চ সহযোগিতা প্রদান করার প্রতিশ্রুতি দেন জেলা পুলিশের এই কর্ণধার। জাগ্রত ব্যবসায়ী ও জনতা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শিহাব রিফাত আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী বগুড়ার সভাপতি মাহমুদুস সোবাহান মিন্নু এবং প্রধান বক্তা হিসেবে সভায় বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা নাট্যশল্পী ও বীর মুক্তিযোদ্ধা আহসানুল হক মিনু। জাগ্রত ব্যবসায়ী ও জনতা বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক ফারহান তোহার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও জার্নালবিডি২৪.কম এর প্রকাশক পরিমল প্রসাদ রাজ, সংগঠনের রাজশাহী জেলা কমিটির সভাপতি ক্যাপ্টেন গোলাম রব্বানী, সিলেট জেলা কমিটির সভাপতি শাজাহান সাজন, নীলফামারী জেলা কমিটির সভাপতি ফজলে রাব্বী, গোবিন্দগঞ্জ থানা কমিটির সভাপতি এস এম বাবুলুর রহমান, নরসিংদী জেলা কমিটির সাধারণ সম্পাদক হাজী খবির উদ্দীন প্রমুখ। দেশব্যাপী সংগঠনের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী নেতৃবৃন্দদের অংশগ্রহণে অনুষ্ঠানে একটি নির্দিষ্ট দিনকে ‘জাতীয় প্রতিবাদ দিবস’ ঘোষণার জন্য দাবী জানান বক্তারা।

উপরে