প্রকাশিত : ১২ জুলাই, ২০২৪ ২১:৫০

বগুড়া-নাটোর মহাসড়কে ট্রাক প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

ষ্টাফ রিপোর্টার
বগুড়া-নাটোর মহাসড়কে ট্রাক প্রাইভেটকার সংঘর্ষে  নিহত ২
আজ শুক্রবার সকাল ৫টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে প্রাইভেটকার-ট্রাক মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারে থাকা দুজন নিহত হয়েছে। বগুড়া-নাটোর মহাসড়কের টেংরামাগুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার বোয়ালিয়া উত্তরপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে সাদেকুল ইসলাম (৫০),
 
ও গুরুতর আহত হওয়া একই এলাকার প্রতিবেশী মৃত শামছুদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৩৮) কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সন্ধা ৭টার দিকে  চিকিৎসাধীন অবস্থায়  আশরাফুল ইসলাম মৃত্যু বরণ করেন । 
 
মৃত সাদেকুল ইসলামের বড় ভাই  দেলোয়ার হোসেন জানান, আমার আপন ছোট ভাই সাদেকুল ইসলাম  পেশায় একজন ব্যবসায়ী। সে তাহার ব্যবসার কাজে আমাদের প্রতিবেশী আশরাফুল ইসলামকে  সঙ্গে নিয়ে রাজশাহী যায়। রাজশাহী হতে কাজ শেষে গাইবান্ধা  আসার পথে বগুড়া-নাটোর মহাসড়কের টেংরামাগুর বাজার এলকায় পৌছিলে  নাটোরগামী একটি ট্রাক  প্রাইভেটকারে জোরে ধাক্কা দিলে আমার ভাই  ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন ও তাহার সাথে থাকা আশরাফুল ইসলাম গুরুতর আহত হয় এবং তাহার প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে ভেঙ্গে যায়। 
খবর পেয়ে  হাইওয়ে পুলিশ, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস এর কর্মিরা আশরাফুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সন্ধা ৭টার দিকে  চিকিৎসাধীন অবস্থায়  আশরাফুল ইসলাম মৃত্যু বরণ করে।
 
এবিষয়ে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি বলেন, রোড এক্সিডেন্টে প্রাইভেটকারের দুইজন নিহত হয়েছে, ট্রাকচালক পলাতক রয়েছে। উক্ত বিষয়ে মামলা হয়েছে।
উপরে