প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪ ০২:৩৮

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম পলককে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান ও দাফন

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম পলককে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান ও দাফন
২৪ জুন ২০২৪ বুধবার বিকাল সাড়ে ৬ টায় কলোনী চকলোকমান মসজিদ ঈদগাহ মাঠে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি বিশিষ্ট ঠিকাদার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম পলক কে রাষ্ট্রীয় সন্মান প্রদান করা হয়।  বগুড়া সদর ভূমি কর্মকর্তার নেতৃত্বে পুলিশ বাহিনীর একটি চৌকস দল প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম পলক কে এই রাষ্ট্রীয় সন্মান প্রদান করেন।
 বাদ মাগরিব তাঁর জানাজায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ'র বগুড়া জেলা সাবেক কমান্ডার জনাব রুহুল আমিন বাবলু, সিপিবি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ফরিদ, পুলিশ লাইনস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব শাহাদাৎ আলম ঝুনু, বিশিষ্ট ঠিকাদার জনাব মোঃ ফুয়াদ, কোয়ান্টাম বগুড়ার পরিচালক জনাব আব্দুল মোমিন মুকুল এবং প্রয়াত'র একমাত্র পুত্র জনাব তৌসিফ আলম।
প্রয়াতের জানাজায় শহরের বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী পেশার অনেকেই উপস্থিত ছিলেন। 
জানাজা শেষে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম পলক'র শেষ ইচ্ছা অনুযায়ী তাঁর দাফন সম্পন্নের জন্য বান্দরবন'র লামায় কোয়ান্টাম মম তে এম্বুলেন্স মরদেহ নিয়ে যাত্রা করে। বান্দরবন লামায় কোয়ান্টাম মম তে বাদ যোহর জানাজা শেষে তাঁকে সমাহিত ও দাফন সম্পন্ন করা হয়। -খবর বিজ্ঞপ্তি
উপরে