প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪ ১৫:১২

বগুড়া দেড় হাজার কর্মহীন পরিবারের মাঝে সদর উপজেলা প্রশাসনের খাদ্য সহায়তা প্রদান

ষ্টাফ রিপোর্টার
বগুড়া দেড় হাজার কর্মহীন পরিবারের মাঝে সদর উপজেলা প্রশাসনের খাদ্য সহায়তা প্রদান
বগুড়ায় শনিবার সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে দেড় হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শুভাশীষ পোদ্দার লিটন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন। ২৭ জুলাই, ২০২৪ - চাঁদনী বাজার
সঞ্জু রায়, বগুড়া:  চলমান কারফিউ পরিস্থিতির মাঝে কর্মহীন হয়ে যাওয়া বগুড়া সদরের দেড় হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন। শনিবার সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপকারভোগী মানুষগুলোর মাঝে প্রধানমন্ত্রীর উপহারস্বরুপ চাল, ডাল, আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। এসময় তিনি বলেন, শিক্ষার্থীদের আন্দোলনে অনুপ্রবেশ করে বিএনপি-জামায়াতের লোকেরা বগুড়ায় যে সহিংসতা করেছে তাতে সাধারণ মানুষের অনেক ক্ষতিসাধন হয়েছে। দেশের সম্পদ বিনষ্টসহ তারা কর্মজীবি মানুষের দৈনন্দিন রুজিরুটি ছিনিয়ে নিয়েছে। এমন পরিস্থিতিতে তারা সাধ্যমতো চেষ্টা করছেন অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর। তবে বগুড়ায় যেন আর কোন গোষ্ঠী নৈরাজ্য করতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে। যেকোনো নেতিবাচক পরিস্থিতি মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান এই জনপ্রতিনিধি।
আয়োজন প্রসঙ্গে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও বগুড়া জেলা প্রশাসক সাইফুল ইসলামের নেতৃত্বে বগুড়ায় শুরু থেকেই তারা কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টা করে যাচ্ছেন। সেই ধারাবাহিকতায় বগুড়ার ১১টি ইউনিয়ন থেকে মোট ১১'শ জন এবং পৌর এলাকার ৪'শ জন দরিদ্র উপকারভোগীর মাঝে তারা চাল, আলু, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন। প্রয়োজন অনুযায়ী এই ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি। 
অনুষ্ঠানে সদরের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এদিকে কর্মহীন অবস্থায় সরকারের পক্ষ থেকে খাদ্য সহায়তা পেয়ে সদর উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপকারভোগীরা।
উপরে