প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪ ০১:২৬

পাঁচবিবিতে আন্তঃনগর ট্রেনের যাত্রা বিরতির দাবীতে মানববন্ধন ও অবরোধ

উপজেলা সংবাদদাতা, পাঁচবিবি, জয়পুরহাটঃ
পাঁচবিবিতে আন্তঃনগর ট্রেনের যাত্রা বিরতির  দাবীতে মানববন্ধন ও অবরোধ
জয়পুরহাটের পাঁচবিবিতে রেলওয়ে স্টেশনে আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানবন্ধন কর্মসূচী পালন করেছে নির্ভীক সামাজিক সেবা সংগঠন। ১৭ সেপ্টেম্বর, ২০২৪। ছবি: উপজেলা সংবাদদাতা

জয়পুরহাটের পাঁচবিবি রেলওয়ে ষ্টেশনে চিলাহাটি থেকে খুলনাগামী রুপসা এক্সপ্রেস ও নীলফামারী থেকে ঢাকাগামী নীলসাগর আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতীর দাবীতে বিশাল মানববন্ধন ও ট্রেন অবরোধ করেছে ছাত্র জনতা। আজ  মঙ্গলবার বেলা ১০ থেকে  উপজেলার সর্বস্তরের ছাত্র জনতার আয়োজনে প্রায ৩ ঘন্টা ব্যাপী মানববন্ধন ও অবরোধ  কর্মসূচিতে  পাঁচবিবি বণিক সমিতি, নির্ভীক সামাজিক সেবা সংগঠন, ব্যবসায়ী ও স্কুল কলেজের শিক্ষার্থী ও সর্বস্তরের জনতা অংশ গ্রহন করেন । মানববন্ধনে বক্তব্য রাখেন, আলিম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ জয়নুল আবেদনীন মাহমুদ, উচাই জেরকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফরহাদ আলম জুয়েল, মেহেদী হাসান, এনএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নাসরিন আকতার  জুন, বণিক সমিতির সভাপতি তাইজুল ইসলাম, পাঁচবিবি প্রেসক্লাবের সভাপতি আজাদ আলী, সরাইল কলেজের সহকারি অধ্যাপক শাহজাহান আলী, বণিক সমিতির সমাজসেবা সম্পাদক রবিউল ইসলাম রাব্বী, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ইব্রাহিম হোসেন,  মহিপুর সরকারী কলেজের শিক্ষার্থী রেজুওয়ান হোসেন, আলিফ হোসেন প্রমুখ । 

বক্তরা পাঁচবিবি রেলওয়ের ষ্টেশনে অনলাইন টিকেট সিস্টেম চালু সহ খুলনা ও ঢাকায় চলাচলকারী রুপসা ও নীলসাগর  এক্সপ্রেস ট্রেন বিরতির জন্য দাবী জানান। 
পরে চিলাহাটি থেকে  খুলনাগামী রুপসা এক্সপ্রেস ট্রেনটি রেলওয়ে ষ্টেশনে পৌঁছিলে  মানববন্ধন কারীরা ট্রেনটি আটকিয়ে দেন। 

উপরে