প্রকাশিত : ২৫ অক্টোবর, ২০২৪ ২২:০৫

সিপিবি বগুড়া জেলা কমিটির উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
সিপিবি বগুড়া জেলা কমিটির উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত

অদ্য ২৫ অক্টোবর সকাল ১১ টায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি [সিপিবি] বগুড়া জেলা কমিটির উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠিত হয় সাতমাথাস্থ পার্টি কার্যালয়ে। সভায় সভাপতিত্ব করেন সিপিবি বগুড়া জেলা কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা কমরেড জিন্নাতুল ইসলাম।

কর্মীসভা শুরুতে জুলাই মাসে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহতদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সহকারী সাধারণ সম্পাদক কমরেড মিহির ঘোষ। 

সভায় বক্তব্য রাখেন সিপিবি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড মোঃ আমিনুল ফরিদ, সম্পাদক মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার পাল, কমরেড হাসান আলী শেখ, কমরেড সাজেদুর রহমান ঝিলাম, কমরেড অখিল পাল, এবং কমরেড সাদ্দাম হোসেন প্রমুখ। 

প্রধান অতিথি কমরেড মিহির ঘোষ বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের লক্ষ্য হলো বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা এবং কর্তৃত্ববাদী স্বৈরশাসন যাতে পুনরায় প্রতিষ্ঠিত না হতে পারে, সেজন্য ছাত্র-জনতাকে সজাগ থাকতে হবে। 

তিনি সংস্কার ও নির্বাচন রোডম্যাপ ঘোষণা, দ্রব্যমূল্যের উর্ধগতির বিরুদ্ধে, আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করার পাশাপাশি জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানান। চাঁদাবাজি, দুর্নীতি, হত্যা, নারী নির্যাতন ইত্যাদি কঠোর হস্তে দমনের কথাও বলেন। 

সাম্য, মানবিক মর্যাদা, সামাজিক ন্যায় বিচার ও বৈষম্যহীন সমাজ বিনির্মাণে কার্যকর পদক্ষেপ নিতে হবে। গ্রাম ও শহরে গরীব মেহনতি মানুষের জন্য রেশনিং ব্যবস্থা চালুর দাবি জানান।

কর্মীসভার পূর্বে সিপিবি নেতাকর্মীদের লাল পতাকা মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। - খবর বিজ্ঞপ্তির

 

উপরে