প্রকাশিত : ১১ এপ্রিল, ২০১৯ ২০:০২

পাঁচ বছরে মুনমুন সেনের সম্পত্তি বেড়েছে চার গুণ

অনলাইন ডেস্ক
পাঁচ বছরে মুনমুন সেনের সম্পত্তি বেড়েছে চার গুণ

অভিনেত্রী এবং তৃণমূল  সাংসদ মুনমুন সেনের স্থাবর সম্পত্তি  পাঁচ বছরে চার গুণ বেড়েছে। গতবার বাঁকুড়া লোকসভা কেন্দ্র থেকে সিপিএমের প্রবীণ নেতা বাসুদেব আচার্যকে হারিয়ে লোকসভায় নির্বাচিত হন মুনমুন। এবার আসানসোল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি। মনোনয়ন জমা দিয়ে মুনমুন বলেছেন এখন তাঁর স্থাবর  সম্পত্তির পরিমাণ ৪ কোটি ৬৮  লক্ষ টাকা। 

গতবার এই পরিমাণটাই ছিল এক কোটি তিন লক্ষ টাকা।  অভিনেত্রী জানিয়েছেন তার স্থাবর সম্পত্তির মধ্যে ব্যাঙ্ক এবং বিভিন্ন জায়গায় বিনিয়োগ রয়েছে। তার কাছে ১ কিলো এবার তাঁর আসন বদলেছে। নতুন কেন্দ্র থেকে নাম ঘোষণার পর প্রচার শুরু করেছেন জোরকদমে। এরই মধ্যে বাঙালির ম্যাটিনি আইডল সুচিত্রা সেনের মেয়ে মুনমুন জানিয়েছেন,  ২০১৪ সালে তিনি যে প্রার্থী হবেন এ সংক্রান্ত খবর তাঁর জানা ছিল না। 

তাঁর কথায়, 'প্রার্থী হওয়ার ব্যাপারে আমি কিছুই জানতাম না। কোনও জায়গা থেকেই আমি প্রার্থী হব, এমন কথা বলা হয়নি। মুখ্যমন্ত্রী নিজে এসে আমাকে প্রার্থী হওয়ার কথা বলেন। শুনে আমি চমকে গিয়েছিলাম পরে মনে হয়েছিল বাঁকুড়ার জন্য কিছু করতে হবে। তৃণমূলের একটি অংশ মনে করে জেতার পর সেভাবে বাঁকুড়া যাননি মুনমুন। আর তাই তার জনপ্রিয়তা পড়েছে। সেই কারণেই আসন বদলে দিয়েছেন দলনেত্রী। এমন কথা শোনা যাচ্ছে মুনমুনকে প্রার্থী করার ব্যাপারে ওই এলাকার এক নেতা প্রবল আপত্তি করেছিলেন কিন্তু তারপরও আসানসোল থেকে মুনমুনকেই প্রার্থী করেছেন মমতা।

উপরে