প্রকাশিত : ১৪ মে, ২০১৯ ২২:০৪

ধুনটে ধান কাটার কাজে না যাওয়ায় শ্রমিক দম্পত্তিকে কুপিয়ে জখম

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে ধান কাটার কাজে না যাওয়ায় শ্রমিক দম্পত্তিকে কুপিয়ে জখম

বগুড়ার ধুনটে অসুস্থতার কারনে ধান কাটার কাজে না যাওয়ায় এক শ্রমিক দম্পত্তিকে কুপিয়ে জখম করেছে এক ব্যবসায়ী। মঙ্গলবার সকাল ৬টায় উপজেলার চিকাশী গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন- আরকটিয়া গ্রামের মৃত তোজাম প্রামানিকের ছেলে লিটন মিয়া (৪২) ও তার স্ত্রী মুনজেরা বেগম (৩৫)। আহতদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, চিকাশী গ্রামের জাহাঙ্গীর আলম ব্যবসায়িক কাজে র্দীর্ঘদিন যাবত শেরপুর শহরে বসবাস করায় শ্রমিক লিটন মিয়া ও তার স্ত্রী মুনজেরা বেগম পরিবার নিয়ে তার বাড়ী দেখাশোনা ও শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে। মঙ্গলবার সকাল ৬টায় চিকাশী গ্রামের আবু হারের ছেলে ব্যবসায়ী আব্দুল আলিম তার জমির ধান কাটতে শ্রমিক লিটন মিয়াকে ডাকতে যায়। কিন্তু অসুস্থতার কারনে লিটন মিয়া ধান কাটতে অনিহা প্রকাশ করলে ব্যবসায়ী আব্দুল আলিম ক্ষিপ্ত হয়ে ধারালো কাঁচি দিয়ে তাকে কোপাতে থাকে। এসময় বাধা দিলে শ্রমিক লিটন মিয়ার স্ত্রী মুনজেরা বেগমকেও কুপিয়ে আহত করে আব্দুল আলিম। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, এঘটনায় এখনও থানায় অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপরে