প্রকাশিত : ১৮ মে, ২০১৯ ১৯:৩৭

আদমদীঘির সান্তাহার জংশনে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘির সান্তাহার জংশনে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

বগুড়ার আদমদীঘি উপজেলার ঐতিহ্যবাহী ও প্রাচীন জংশন ষ্টেশন সান্তাহারে পঞ্চগড় থেকে ঢাকাগামী নতুন পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবিতে শনিবার বেলা ১২টা থেকে দুপুর ১টায় পর্যন্ত ষ্টেশনের ৩নং প্লাটফরম চত্বরে অবস্থান ধর্মঘট কর্মসুচি পালিত হয়েছে।

অবস্থান ধর্মঘট কর্মসুচি চলাকালীন সময়ে বক্তব্য রাখেন, যাত্রা বিরতি বাস্তবায়ন কমিটির যুগ্ন আহবায়ক সাজেদুল ইসলাম চম্পা, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান পিন্টু, সান্তাহার প্রেস ক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু, সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, সান্তাহার পৌরসভার প্যালেন মেয়র জার্জিস আলম রতন, সাংবাদিক খায়রুল ইসলাম, সাবেক পৌর মেয়র ফিরোজ মো: কামরুল হাসান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিসরুল হামিদ ফুতু, উপজেলা কলেজ শিক্ষক সমিতির সাধারন সম্পাদক রবিউল ইসলাম রবিন, সাবেক কাউন্সিলর জিআরএম শাহাজান, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মোস্তফা সুটু, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি, আদমদীঘি থানা যুবদলের সভাপতি মাহাফুজুল হক টিকন, পৌর যুবদলের সভাপতি মামুনুর রশিদ মামুন, সহকারী অধ্যপক মাসুদ রানা, পৌর যুবলীগের সাধারন সম্পাদক হোসেন আলী বাবু, আওয়ামীলীগ নেতা আসলাম সিদকার, ছাত্র নেতা লিটন, পারভেজ, জয় প্রমুখ।

আগামী ১৯ তারিখ রবিবার পঞ্চগড় থেকে ঢাকাগামী দ্রতযান আন্ত:নগর ট্রেন অবরোধ কর্মসুচি পালন করা হবে। অবস্থান ধর্মঘটে বক্তরা বলেন, রেলমন্ত্রী নতুন এই ট্রেনটি কে বিরতিহীন উল্লেখ করলেও তার এলাকায় চারটি জায়গায় ট্রেনটি যাত্রা বিরতি রেখেছেন। এতে করে তিনি রেলমন্ত্রী না হয়ে আঞ্চলিক মন্ত্রিতে পরিণত হয়েছে। বক্তরা আরোও বলেন, দ্রত সান্তাহার জংশন ষ্টেশনে ট্রেনটি যাত্রা বিরতি ঘোষনা না করা হলে আগামীতে হরতাল, অবরোধ সহ কঠিন কর্মসুচির ঘোষনা করা হবে। 

উপরে