প্রকাশিত : ৯ জুন, ২০১৯ ০৮:৫৯

জলঢাকায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের গন সংবর্ধনা

জলঢাকা (নীলফামারী)প্রতিনিধিঃ
জলঢাকায় উপজেলা চেয়ারম্যান  ও ভাইস চেয়ারম্যানদের গন সংবর্ধনা

নীলফামারী জলঢাকা ডাউয়াবাড়ি ইউনিয়নের জনসাধারন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর ও ভাইস চেয়ারম্যান গোলাম আযম এলিচ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম কে গণ সংবর্ধণা দিয়েছে। এ উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় ডাউয়াবাড়ী ইউনিয়নের নেকবক্ত খেলার মাঠে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান খোকন"র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী তিন আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান, আওয়ামীলীগ নেতা একে আজাদ, পৌর কাউন্সিলর রহমত আলী, পৌর যুবলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান পিকু, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর তার বক্তব্যে বলেন, আপনারা যে ভালোবাসা দেখিয়ে আমাকে নির্বাচিত করে উপজেলা পরিষদ চেয়ারে বসিয়েছেন, দোয়া করবেন আমি যেন সেই দায়িত্ব সৎ ও নিষ্ঠার সাথে পালন করতে পারি। আমি আমার এই উপজেলাটিকে একটি মডেল উপজেলা হিসেবে আপনাদের উপহার দিতে চাই।

তিনি আরো বলেন, আমার পরিষদের ভাইসচেয়ারম্যান দুজন যদি আমাকে সহযোগিতা করেন, আমার পাশে থাকেন তাহলে আমার এ উপজেলায় কোন দুর্নীতির ছোঁয়া লাগতে দিবো না। আলোচনা শেষে জলঢাকা স্পন্দন শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উপরে