প্রকাশিত : ২৯ জুলাই, ২০১৯ ০২:৫০
‘‘বন্যা নয়, জিতবে মানবতা”

বগুড়ায় ‘পরিবর্তন চাই’ সংগঠনের ত্রাণ সামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ‘পরিবর্তন চাই’ সংগঠনের ত্রাণ সামগ্রী বিতরণ

সামাজিক সংগঠন ‘পরিবর্তন চাই’র উদ্যোগে শনিবার দুপুরে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বন্যা কবলিত দূগম চরে ক্ষতিগ্রস্ত এক’শ পরিবাবের মাঝে ত্রাণ সামগ্রী বিতারন করা হয়। প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম করে ডাল ও লবণ দেওয়া হয়েছে। সংগঠনটির ‘‘বন্যা নয়, জিতবে মানবতা” এই কর্মসূচির অংশ হিসেবে জরুরী ভিত্তিতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় ‘পরিবর্তন চাই’র পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনটির ট্রস্টি মেম্বার সাদিকুর রহমান।

সংগঠনটির বগুড়া জেলা সমন্বয়ক মিজানুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, পল্লী উন্ন্য়ন একাডেমির মহাপরিচালক(অব:) ড. এ কে জাকারিয়া, বগুড়ার রাজাবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ, ‘পরিবর্তন চাই’র জেলা শাখার সদস্য আব্দুল বাসেদ ,আতিকুর রহমান, নয়ন, হারেজ আল বাকী, হাসান,নাহিদ হাসান প্রমুখ।

সংগঠনটির ট্রস্টি মেম্বার সাদিকুর রহমান জানান, ‘বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পূর্নবাসনেও আমরা তাদের পাশে দাঁড়াবো।’ এছাড়াও সংগঠনটি সারিয়াকান্দি যাওয়ার পথে গাবতলি বন্যা কবলিত এলাকাগুলো ঘুরে ৩০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে ।

উপরে