প্রকাশিত : ৩১ জুলাই, ২০১৯ ২১:২১

শেরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ
শেরপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয়েছে। আজ বুধবার (৩১ জুলাই) বিকাল ৪টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ এর সভাপতিত্বে ও এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা চেয়ারম্যান ও বগুড়া জেলা আ’লীগের সাধারন সম্পাদক মজিবর রহমান মজনু।

এ সময় উপস্থিত ছিলেন, শেরপুর পৌরভার ১নং প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ-জামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. খাদিজা খাতুন, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমাযুন কবীর, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা হারুন অর-রশিদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোঃ আমির হামজা, মাধ্যমিক শিক্ষা অফিসার নজমুল হক, শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মমিনুর রহমানসহ, শেরপুর সরকারি কলেজে অধ্যক্ষ আল মাহমুদ কমলসহ উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী, ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

আলোচকগণ বলেন, বঙ্গবন্ধুর জীবনাদর্শের ওপর আলোকপাত করেন। বঙ্গবন্ধুর আত্মত্যাগের মহান আদর্শকে হৃদয়ে ধারণ করে দেশের উন্নয়নে একসাথে কাজ করে যাবার আহ্বান জানান তারা।

উপরে