প্রকাশিত : ৩১ জুলাই, ২০১৯ ২২:৩০

খালেদা জিয়া মুক্ত থাকলে আপনাদের দূর্দশা দেখতে আসতো

- বগুড়ায় ইকবাল হাসান মাহমুদ টুকু
ষ্টাফ রিপোর্টার
খালেদা জিয়া মুক্ত থাকলে আপনাদের দূর্দশা দেখতে
আসতো

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, বিএনপি সবসময় মানুষের পাশে ছিল, এখনো আছে আগামীদিনেও থাকবে। দেখেন বিগত দিনের মত করে আবারো বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে বিএনপির নেতাকর্মীরা। বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশে বন্যা দেখা দেয়া মাত্রই নেতাকর্মীরা বানভাসিদের পাশে দাঁড়িয়েছিল। আর আওয়ামী লীগ সরকার এখনো তেমনভাবে সহযোগিতায় নামেনি। দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলে ও তারেক রহমান দেশের বাইরে তাই আপনাদের পাশে দাঁড়াতে পারছেন না। তাদের নির্দেশেই আমরা ত্রাণ সামগ্রী নিয়ে এসেছি। বিএনপি গণ মানুষের দল এবং বগুড়ার মানুষের আত্বার দল। আপনারাই বিএনপির মূল শক্তি। তিনি আরো বলেন, দেশে আজ বিচার নেই বিচার থাকলে খালেদা জিয়া আজ জেলে থাকতে পারে না। খালেদা জিয়া মুক্ত থাকলে নিশ্চয় আপনাদের দুঃখ দূর্দশা দেখতে আসতো। কিন্তু তাকে জেলে আটকে রাখা হয়েছে। 

তিনি বুধবার দুপুরে বগুড়ার সারিয়াকান্দির মথুরা পাড়ায় বন্যা দূর্গত এলাকায় জেলা বিএনপির ত্রাণ কমিটির উদ্দোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। এসময় জেলা বিএনপির আহবায়ক জিএম সিরাজ এমপি, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, কাহালু নন্দিগ্রাম এলাকার সংসদ সদস্য মোশারফ হোসেন, বিএনপি নেতা জয়নাল আবেদীন চাঁন, এমআর ইসলাম স্বাধীন, খায়রুল বাশার, সহিদুন্নবী সালাম, খাদেমুল ইসলাম, কাজী এরফানুর রহমান রেন্টু প্রমুখ। 
বন্যায় ক্ষতিগ্রস্থ ৯ শত পরিবারের মাঝে জন প্রতি ১০ কেজি করে চাল ও ১ কেজি করে চিড়া বিতরণ করা হয়। এছাড়াও ইকবাল হাসান মাহমুদ টুকু, সোনাতলা উপজেলার বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন

উপরে