প্রকাশিত : ৩১ জুলাই, ২০১৯ ২২:৫২

বিএনপি সকল প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ায়

-ইকবাল হাসান মাহমুদ টুকু
সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ
বিএনপি সকল প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ায়

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, বিএনপি সকল প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়ায়। বিএনপি এদেশের খেটে খাওয়া অভাবী মানুষের দল। তাই বাংলাদেশে যখনি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে তখনি এদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে আবারও বিএনপিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনবে।

তিনি আজ বুধবার বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা এলাকায় পাকুল্লা, মধুপুর ও তেকানীচুকাইনগর ইউনিয়নের প্রায় সাড়ে ৮শ’ বন্যার্ত মানুষের মাঝে নগদ টাকা, চাল, আলু, সবজি ত্রান বিতরণ অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার জোর জুলুমের সরকার। এই সরকার পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়ে রাতের অন্ধকারে ভোট কেন্দ্র দখল করে ক্ষমতায় এসেছে। আওয়ামীলীগ সরকার হচ্ছে রাতের অন্ধকারের সরকার। এই সরকারের প্রতি এদেশের মানুষের কোন আস্থা নেই। তাই তারা জনগণের ভোটে নয়, ব্যালট ছিনতাই ও ভোট ডাকাতি করে বারবার ক্ষমতায় আসে।

জিয়া শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরীর সার্বিক ব্যবস্থাপনায় ও সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বগুড়া-৭ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সভাপতি গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোঃ মোশারফ হোসেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, বগুড়া জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফজলুল বারী তালুকদার বেলাল, এমআর ইসলাম স্বাধীন, খায়রুল বাশার, শহিদুল নবী সালাম, তাহা উদ্দিন নাহিদ, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, হাসানুজ্জামান পলাশ, ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, জাহাঙ্গীর, মানিক সরকার প্রমুখ। 

উপরে