প্রকাশিত : ২ আগস্ট, ২০১৯ ০৩:১৬

নওগাঁয় পৃথক অভিযানে তিন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

ভ্রাম্যমান প্রতিনিধি নওগাঁঃ
নওগাঁয় পৃথক অভিযানে তিন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

নওগাঁ জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশ গতকাল বুধবার রাতে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য হিরোইন ও ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে।

গোপন সংবাদের দেয়া তথ্যমতে জেলা গোয়েন্দা শাখার জেলা ও বিভাগীয় সন্মাননায় ভূষিত হওয়া শ্রেষ্ঠ অফিসার এসআই মিজানুর রহমান মিজান এর নেতৃত্বে সঙ্গীয় এএসআই সোহেল রানা, এএসআই বাসির খাঁন ও এএসআই ফেরদৌসসহ একটি চৌকষ দল পৃথক পৃথক স্থানে অভিযান পরিচালনা করেন।

এসআই মিজানুর রহমান মিজান বলেন, গতকাল বুধবার রাত্রী সাড়ে ১১ ঘটিকায় নওগাঁ জেলার রাণীনগর উপজেলার ফকিরপাড়া ঈদগাহ মাঠের সামনে পাকা রাস্তার উপর হইতে আটক করেন ও তার কাছে ২২ গ্রাম হিরোইন পাওয়া যায়। আটককৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী হলেন মোঃ মোসলেম ফকিরের পুত্র মোঃ হারুন ফকির (৪৫) ও নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রাম হইতে রাত্রী সাড়ে ১০ ঘটিকায় ২জনকে হাতে নাতে আটক করা হয়। আকটকৃত মাদক ব্যবসায়ী হলেন নওগাঁ সদর পৌরসভার সুলতানপুর পূর্বপাড়া গ্রামের মৃত রহমত কাজীর পুত্র মোঃ উজ্জল কাজী (৪০) ৭ গ্রাম হিরোইন ও একই গ্রামের মোঃ ছানোয়ার হোসেন এর পুত্র মোঃ শাহেদ হোসেন (৪২) ১০পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উপরে