প্রকাশিত : ৫ আগস্ট, ২০১৯ ১৮:৪৪

মান্দায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
মান্দায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার

নওগাঁর মান্দায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৩) ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার বিকেলে উপজেলার বুড়িদহ বাজার সংলগ্ন এলাকার একটি বাড়ি থেকে ধর্ষিতাকে উদ্ধারসহ ধর্ষককে আটক করেছে স্থানীয়রা। ধর্ষক জুয়েল রানা (২০) উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়বেলালদহ গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও একটি মসজিদের ইমাম।

ভিকটিম ওই শিক্ষার্থী জানায়, একই প্রতিষ্ঠানে লেখাপড়ার সুবাদে জুয়েল রানার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রোববার বিয়ের প্রলোভন দিয়ে জুয়েল রানা আমাকে বুড়িদহ বাজারের অদুরে আফজাল হোসেন দুখুর বাড়িতে নিয়ে যায়। তখন ওই বাড়িতে দুখুর ছেলে রনি ছাড়া আর কেউ ছিল না। এসময় নির্জন বাড়িতে জুয়েল রানা আমাকে দুইবার ধর্ষণ করে। বিয়ের বিষয়ে জানতে চাইলে সে টালবাহানা করে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, অপরিচিতি ছেলে-মেয়ের অবস্থান নিশ্চিত হয়ে ওই বাড়ি থেকে তাদের আটক করা হয়। পরে স্থানীয় ইউপি সদস্য রুপভান বিবি ওরফে তারা মেম্বার আটককৃতদের হেফাজতে নেন। সংবাদ পেয়ে কুসুম্বা ইউনিয়ন পরিষদের সদস্য সাইফুল ইসলাম, রফিকুলসহ ধর্ষক জুয়েল রানার আত্মীয়-স্বজন সেখান থেকে তাকে ছিনিয়ে নিয়ে যান।

ইউপি সদস্য রুপভান বিবি তারা জানান, ছেলেমেয়ে আটকের সংবাদে আমার বাড়িতে নারী-পুরুষের ভিড় জমে যায়। অনেক মানুষের ভিড়ে ধর্ষক জুয়েল পক্ষের লোকজন কখন তাকে ছিনিয়ে নিয়ে গেছে। পরে আমার হেফাজতে থাকা ওই শিক্ষার্থীকে তার পরিবারের লোকজন  নিয়ে গেছে।  

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

উপরে