প্রকাশিত : ৭ আগস্ট, ২০১৯ ০৮:১৬

গোবিন্দগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে সাব-রেজিস্ট্রারসহ নিহত ৩। আহত ৪

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি
গোবিন্দগঞ্জে বাস-মাইক্রোবাস সংঘর্ষে
সাব-রেজিস্ট্রারসহ নিহত ৩। আহত ৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় সাব-রেজিস্ট্রার নুসরাত জাহান(৩৮) , গৃহকর্মী জান্নাত খাতুন (১২) ও ড্রাইভার কাজল মিয়া (৫৮) নিহত হয়েছেন। এসময় আরও চারজন আহত হয়েছেন। 
মঙ্গলবার সকাল ১১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালিয়া এলাকার চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুসরাত জাহান কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা সাব-রেজিস্টার ছিলেন। কুড়িগ্রাম থেকে মাইক্রোবাসে করে নুসরাত জাহান তার শিশু সন্তান ও বাসার গৃহকর্মী জান্নাত খাতুনকে সঙ্গে নিয়ে ঢাকা যাচ্ছিলেন। 
পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে রংপুরগামী রেবা ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১২-১১৪৮) চক্ষু হাসপাতালের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকাগামী মাইক্রোবাসের (ঢাকা মেট্রো চ-১৫-১৯৪৮২) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সাব-রেজিস্ট্রার নুসরাত জাহান ও গৃহকর্মী জান্নাত নিহত হন। এসময় মাইক্রোবাসের চালকসহ পাঁচজন আহত হন। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসেরকর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের উদ্ধার করে।পরে আহত মাইক্রোবাসের ড্রাইভার নোয়াখালী জেলার সদর উপজেলার সুধারাম গ্রামের কবিন আহম্মেদের ছেলে কাজল মিয়া বগুড়ার শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে মারা যায়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আবদুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত নুসরাতের সঙ্গে থাকা শিশু সন্তান সুস্থ আছে। দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস আটক করা হয়েছে। পরে নিহতদের মরদেহ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়।
উলে¬খ্য, সাবরেজিষ্টার নুশরাত জাহান মুন্সিগঞ্জ জেলার শাহজামাল ইসলামী ব্যাংকের ম্যানেজার আনিছুর রহমানের সহধর্মিনী ছিলেন।

 

উপরে