প্রকাশিত : ১০ আগস্ট, ২০১৯ ০০:৩৮

বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আশরাফ উদ্দিন সরকার মুকুল এর স্মরণ সভা অনুষ্ঠিত

নাজমুস সাকিব আপেল (ষ্টাফ রিপোর্টার) :
বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আশরাফ উদ্দিন সরকার মুকুল এর স্মরণ সভা অনুষ্ঠিত

বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য প্রয়াত নেতা আশরাফ উদ্দিন সরকার মুকুলের স্মরনসভা ও দোয় মাহফিল শুক্রবার বাদ মাগরিব স্হানীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা হাবিবর রহমান মহোদ্বয়ের শেরপুরস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়েছে।স্মরনসভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে শেরপুর ধুনটের সাংসদ বীরমুক্তিযোদ্ধা হাবিবর রহমান প্রয়াত নেতার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন সম্পর্কে আলোচনা করেন। তিনি সৃতিচারন করে বলেন প্রয়াত আশরাফ উদ্দিন সরকার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন তৎকালীন সময় ভারতের কোলকাতায় তার সাথে আমার  প্রথম পরিচয় হয়, তিনি ছিলেন অসম্ভব সাহসী ,ন্যায়পরায়ন ও দেশপ্রেমিক ব্যাক্তিত্ব ।

উক্ত স্মরন সভায় শেরপুর উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাএলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রয়াত নেতা পরপর তিন বার সীমাবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন সহ সর্বশেষ তিনি জেলা আওয়ামী লীগের সংগ্রামী সদস্য ছিলেন।

গত ৩০ জুলাই ২০১৯ বুধবার দিবাগত রাত ১২টায়  উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধুনকুন্ডি গ্রামে নিজ বাসভবনে তার মৃত্যু হয়। 
তিনি ১৯৪৬ সালের ২ মে শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধুনকুন্ডি গ্রাামে জমিদার পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ছাত্রজীবন থেকে রাজনীতিতে যুক্তছিলেন।১৯৭২ সালে তিনি প্রথমবার সীমাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।২২ বছর বয়সে তিনি চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেন।

উপরে