প্রকাশিত : ১০ আগস্ট, ২০১৯ ১৮:২১

বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এন্ড কলেজের বাস ড্রাইভার মৃত ইলিয়াসের পরিবারকে এককালীন নগদ অর্থ প্রদান

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এন্ড কলেজের বাস ড্রাইভার মৃত ইলিয়াসের পরিবারকে এককালীন নগদ অর্থ প্রদান
শনিবার বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এন্ড কলেজের বাস ড্রাইভার মৃত ইলিয়াস আলীর স্ত্রীর নিকট নগদ অর্থ প্রদান করেন শিক্ষা প্রতিষ্ঠান অধ্যক্ষ রবার্ট রবিন মারান্ডি।

বগুড়া ওয়াইএমসিএ পাবলিক স্কুল এন্ড কলেজের বাস ড্রাইভার মৃত ইলিয়াস আলীর পরিবারকে এককালীন নগদ অর্থ প্রদান করা হয়। উক্ত নগদ অর্থ প্রদান করেন শিক্ষা প্রতিষ্ঠান অধ্যক্ষ রবার্ট রবিন মারান্ডি। এসময় তিনি বলেন, ইয়াং মেনস খ্রীষ্টিয়ান এসোসিয়েশন (ওয়াইএমসিএ) মানব সেবার ক্ষেত্রে গোটা বিশ্বব্যাপি এক অনবদ্য দৃষ্টান্ত স্থাপন করেছে। বগুড়া ওয়াইএমসিএ কর্র্তৃক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান দেশজুড়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, কর্তকর্তা-কর্মচারীদের শুধুমাত্র তাদের জীবদ্দশায় মূল্যায়ন করা হয় না, মৃত্যু পরবর্তীও তারা সঠিকভাবে মূল্যয়িত হয়।

তারই ধারাবাহিকতায় গতকাল শনিবার শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ কার্যালয়ে বাস ড্রাইভার মৃত ইলিয়াস আলীর স্ত্রীর নিকট নগদ অর্থ প্রদান করা হয়। তিনি আরো বলেন, মানব সেবার চেয়ে বড় ধর্ম আর নেই। এ পরিবারের হাল ধরার মত উল্লেখযোগ্য কেহ না থাকার কারনে তার এক কন্যাকে প্রতিষ্ঠানে চাকুরী দিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে। এসময় অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিষ্ঠানের উপদেষ্টা বগুড়া জেলা শিক্ষা অফিসার (অবঃ) গোপাল চন্দ্র সরকার, উপাধ্যক্ষ আশের মাইকেল বেসরা, পর্যবেক্ষণ ও মূল্যায়ন কর্মকর্তা কাজী নাজনীন জাহান, শামীম আক্তার, সহকারি প্রধান শিক্ষিকা (দিবা শাখা) পারভীন আক্তার, বগুড়া ওয়াইএমসিএ পলিটেকনিক উপাধ্যক্ষ আই এন এম মাহবুবুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা সফিউল আলম নিটু সহ প্রমূখ।  


 

 

উপরে