প্রকাশিত : ১৯ আগস্ট, ২০১৯ ০৭:১২

গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত॥ অভিযুক্ত ছোট ভাই আটক

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি
গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে
 বড় ভাই নিহত॥ অভিযুক্ত ছোট ভাই আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই ইসমাইল হোসেন (৩৭) নিহত হযেছে। হত্যার দায়ে ছোট ভাই ইসরাইলকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুর ১ টার দিকে জেলার সাঘাটা উপজেলার সাঘাটা বাসস্টান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইসরাইল ও ইসমাইল গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

রোববার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইসমাইলের মৃত্যু হয়। এর আগে শনিবার দিবাগত রাত ১২ টার দিকে গোপালপুর গ্রামের নিজ বাড়ীতে পারিবারিক বিষয় নিয়ে বাক-বিতন্ডার এক পর্যায়ে ছোট ভাই ইসরাইল হোসেন উপূর্যপরী ছুরিকাঘাতে বড় ভাই ইসমাইল হোসেন(৩৭) ও মেজো ভাই ইউসুফকে আহত করে পালিয়ে যায় । গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান জানান, হত্যাকান্ডের ঘটনায় নিহত ইসমাইলের স্ত্রী আক্তারা বানু বাদী হয়ে আজ রোববার সকাল ৯ টার দিকে থানায় মামলা করেন। মামলা দায়েরের চার ঘন্টার মধ্যে অভিযুক্ত ইসরাইলকে পার্শ্ববর্তী সাঘাটা উপজেলার বাসস্টান্ড থেকে গ্রেফতার করা হয়। স্থানীয়রা জানান, পারিবারিক নানা বিষয় নিয়ে ইসরাইল ও ইসমাইলের মধ্যে দর্ঘদিন থেকে দ্বন্দ চলে আসছিল।

শনিবার রাত ১২ টার দিকে দ্ব্দ্ব-কলহ নিরসনের জন্য গোপালপুর গ্রামের নিজ বাড়ীতে পারিবারিক শালিসের আয়োজন করা হয়। এসময় দুই ভাইয়ের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে ছোট ভাই ইসরাইল ক্ষিপ্ত হয়ে বড় ভাই ইসমাইলকে উপুর্যপরী ছুরিকাঘাত করে। পরিবারের সদস্যরা ইসমাইলকে উদ্ধার করে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে ইসমাইল মারা যায় ।

 

উপরে