প্রকাশিত : ২২ আগস্ট, ২০১৯ ১৯:২৯

দেশকে সামনের দিকে এগিয়ে নিতে ব্যবসায়ীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে

- টি জামান নিকেতা
নিজস্ব প্রতিবেদক
দেশকে সামনের দিকে এগিয়ে নিতে ব্যবসায়ীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে
বৃহস্পতিবার বিকেলে বগুড়া শহরের ফতেহ আলী বাজার কাঁচামাল ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি: এর নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক টি জামান নিকেতা

বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক টি জামান নিকেতা বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকার কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, খাদ্য, কৃষি, শিল্প বাণিজ্য সবক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে কাজ করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার দেশে উৎপাদিত পণ্যের মান নিশ্চিত করা, ব্রান্ডিং করা এবং এগুলোকে আকর্ষণীয় করার ওপর গুরুত্ব আরোপ করেছে। সারাদেশে একশ’টি বিশেষ অর্থনৈতিক অঞ্চল গড়ে গড়ে তোলা হয়েছে যাতে, বিভিন্ন এলাকা ভিত্তিক উৎপাদিত কৃষিজাত পণ্য প্রক্রিয়াজাত করে দেশে ব্যবহার এবং বিদেশে রপ্তানী করা যায়। দেশের উন্নয়ন অগ্রগতিতে ব্যবসায়ী সমাজের গুরুত্বপূর্ন ভুমিকা রয়েছে।

দেশকে সামনের দিকে এগিয়ে নিতে তিনি ব্যবসায়ীদের অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানান। তিনি বৃহস্পতিবার বিকেল ৬ টায় শহরের ফতেহ আলী বাজার কাঁচামাল ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি: এর নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন। বাজার চত্বরে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সমবায় কর্মকর্তা আতিকুর রহমান। অভিষেক অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র শামসুদ্দিন শেখ হেলাল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বগুড়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান আমিনুল ইসলাম ডাবলু, জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, জেলা পিকআপ মালিক সমিতির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বুলবুল, পশ্চিম বগুড়া সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক এরশাদ শেখ, শ্রমিক লীগনেতা আনোয়ার হোসেন রানা, জালাল শেখ, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু। 

অনুষ্ঠানে নবনির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি। এসময় ফতেহ আলী বাজার কাঁচামাল ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নবনির্বাচিত সভাপতি আবুল কালাম আকন্দ ও সাধারণ সম্পাদক আলাল শেখ, সহ-সভাপতি মিজানুর রহমান পুটু, সহ-সম্পাদক খলিলুর রহমান, কোষাধ্যক্ষ হান্নান প্রাং, সদস্য শ্রী সুকুমার দাস, মানিক প্রাং, নুর আলম প্রাং, রহিম প্রাং, মোঃ ইদ্রিস প্রাং , লালু সরদার ও আতিকুল শপথ গ্রহন করেন।

উপরে